ওয়ালটন স্মার্টফোনে রবি ও এয়ারটেলের বান্ডেল অফার

গ্রাহকদের জন্য সম্প্রতি আকর্ষণীয় ‘ডিভাইস বান্ডেল অফার’ এনেছে রবি ও এয়ারটেল। অফারটির আওতায় চাহিদা অনুযায়ী বিভিন্ন ওয়ালটন হ্যান্ডসেটের সঙ্গে বান্ডেল অফার উপভোগ করতে পারবেন গ্রাহকরা।

ওয়ালটনের প্রিমো ই এইট, প্রিমো ই এইট প্লাস, প্রিমো এফ সেভেন, প্রিমো জিএফ ফাইভ মডেলের স্মার্টফোনের সঙ্গে গ্রাহকরা ৩৯০ মিনিট বোনাস টক টাইম (রবি-এয়ারটেল), ১৫০ মিনিট বোনাস টক টাইম (রবি/এয়ারটেল থেকে অন্য অপারেটরে) এবং ৯ জিবি ডাটা উপভোগ করতে পারবেন। বোনাসটি তিন মাসে সমান ভাগ করে প্রদান করা হবে এবং মাসের প্রথম ১৫ দিন পর্যন্ত প্রযোজ্য।

অন্যদিকে ওয়ালটনের প্রিমো আরএক্স ফাইভ ও প্রিমো এস ফাইভ মডেলের স্মার্টফোনে ৩৯০ মিনিট বোনাস টক টাইম (রবি-এয়ারটেল), ১৫০ মিনিট বোনাস টক টাইম (রবি/এয়ারটেল থেকে অন্য অপারেটরে) ও ১৫ জিবি ডাটা উপভোগ করতে পারবেন গ্রাহকরা যা তিন মাসে সমান ভাগে ভাগ করে প্রদান করা হবে। এই বোনাস অফারটি প্রতি মাসের প্রথম ২১ দিন পর্যন্ত প্রযোজ্য।

প্রিমো ই এইট, প্রিমো ই এইট প্লাস, প্রিমো এফ সেভেন, প্রিমো জিএফ ফাইভ, প্রিমো আরএক্স ফাইভ ও প্রিমো এস ফাইভ’র বান্ডেল প্যাকেজের দাম যথাক্রমে ৩ হাজার ৬৯০, ৪ হাজার ২৯০, ৪ হাজার ৮৯০, ৫ হাজার ১৯০, ১০ হাজার ৯৯০ ও ১৪ হাজার ৯৯০ টাকা।

রবি-এয়ারটেলের নতুন ও পুরাতন সকল প্রি-পেইড গ্রাহক অফারটি উপভোগ করতে পারবেন। সফলভাবে ডিভাইসটি বান্ডেল অফারের সঙ্গে সম্পৃক্ত করার পর ৭২ ঘণ্টার মধ্যে বোনাসটি উপভোগ করতে পারবেন গ্রাহকরা।

বিস্তারিত জানতে ভিজিট: https://www.robi.com.bd/current-offers/walton-bundle-offer?lang=eng

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.