ওয়ালটন স্মার্টফোনে ঈদ উপহার

ঈদুল ফিতর উপলক্ষে ক্রেতাদের বিশেষ উপহার দিচ্ছে ওয়ালটন। ‘প্রিমো এস৫’ এবং ‘প্রিমো আরএম৩এস’ মডেলের স্মার্টফোন ক্রয়ে উপহার পাওয়া যাচ্ছে আকর্ষণীয় ব্যাকপ্যাক। অফার চলবে স্টক থাকা পর্যন্ত।

ওয়ালটন সেল্যুলার ফোন ডিভিশনের ফার্স্ট সিনিয়র এডিশনাল ডিরেক্টর আসিফুর রহমান জানান, সাশ্রয়ী মূল্যে ক্রেতাদের হাতে উন্নতমানের স্মার্টফোন পৌঁছে দিচ্ছে ওয়ালটন। বর্তমানে ঈদের কেনাকাটায় যুক্ত হয়েছে প্রযুক্তিপণ্যও। আদরের সন্তান কিংবা প্রিয় মানুষকে ঈদ উপহার হিসেবে অনেকেই স্মার্টফোন দিতে চান। এসব উপহার ঈদের আনন্দে যোগ করে নতুন মাত্রা। ঈদের আনন্দ আরো বাড়িয়ে দিতে ওয়ালটন স্মার্টফোনে এই উপহার দেয়া হচ্ছে।

ঈদ অফারের আওতায় ৫.৫ ইঞ্চির এইচডি আইপিএস ডিসপ্লের প্রিমো এস৫ মডেলের স্মার্টফোনের দাম মাত্র ১৪ হাজার ৯৯০ টাকা। এতে ব্যবহৃত হয়েছে উচ্চক্ষমতার ৬৪ বিট সম্পন্ন ১.৫ গিগাহার্জ গতির কোয়াড কোর প্রসেসর। ৩ গিগাবাইট ডিডিআরথ্রি র‌্যাম। গ্রাফিক্স হিসেবে আছে মালি টি-৭২০। ইন্টারনাল স্টোরেজ ৩২ গিগাবাইট। যা ১২৮ জিবি পর্যন্ত বাড়ানো যাবে। এর সামনে ৮ মেগাপিক্সেল এবং পেছনে রয়েছে ১৩ মেগাপিক্সেল ক্যামেরা। পাওয়ার ব্যাকআপের জন্য আছে ৩১৫০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি।

আরএম৩এস মডেলের স্মার্টফোনের দাম ১৪ হাজার ৪৯০ টাকা। ৫.২ ইঞ্চির অন সেল আইপিএস এইচডি ডিসপ্লের এই সেটে রয়েছে ৪০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি। ১.৩ গিগাহার্জের অক্টা কোর প্রসেসর। ৩ গিগাবাইট র‌্যাম। গ্রাফিক্স হিসেবে আছে মালি-টি৭২০। ৩২ গিগাবাইট স্টোরেজ। যা মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে ১২৮ জিবি পর্যন্ত বাড়ানো যাবে। এর সামনে ৮ মেগাপিক্সেল এবং পেছনে রয়েছে ১৩ মেগাপিক্সেল ক্যামেরা। বিশেষ ফিচার হিসেবে আছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

এছাড়া, ফ্ল্যাগশিপ ‘এক্স ফোর প্রো’ মডেলের সঙ্গে উপহার থাকছে টি-শার্ট ও মগ। ৫.৫ ইঞ্চির ফুল এইচডি সুপার অ্যামোলেড ডিসপ্লের এই ফোনে ব্যবহৃত হয়েছে ২ গিগাহার্জের শক্তিশালী অক্টা কোর প্রসেসর। সম্পূর্ণ মেটাল বডির ফোনটির সুরক্ষায় রয়েছে চতুর্থ প্রজম্মের কর্নিং গরিলা গ্লাস। দ্রুতগতির ৪ জিবি ডিডিআরথ্রি র‌্যাম। গ্রাফিক্স হিসেবে মালি টি-৮৬০। এর স্টোরেজ ৬৪ গিগাবাইট। যা এসডি কার্ডের মাধ্যমে ১২৮ জিবি পর্যন্ত বাড়ানো যাবে। সামনে রয়েছে ১৩ এবং পেছনে ১৬ মেগাপিক্সেলের ক্যামেরা। দীর্ঘ পাওয়ার ব্যাকআপের জন্য ৫০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি। মাত্র ৮ দশমিক ৩ মিলিমিটার পুরুত্বের পাতলা এই সেটের হোম বাটনে সংযোজিত হয়েছে সুপার ফাস্ট রেসপন্স ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার। স্মার্টফোনটির মূল্য ২৮ হাজার ৯৯০ টাকা।

উল্লেখ্য, বাজারে পাওয়া যাচ্ছে ওয়ালটনের প্রায় অর্ধশত মডেলের স্মার্টফোন। দাম শুরু হয়েছে মাত্র ২ হাজার ৮৪০ টাকা থেকে। আছে ১৫ মডেলের ফিচার ফোন। যেগুলোর দাম মাত্র ৭৭০ টাকা থেকে ১,৬৫০ টাকার মধ্যে। থাকছে ১ বছরের বিনা মূল্যের বিক্রয়োত্তর সেবা।

নগদ মূল্যের পাশাপাশি ওয়ালটন স্মার্টফোন শর্তসাপেক্ষে ১২ মাসের কিস্তিতে কেনা যায়। এছাড়া, দেশের সকল ওয়ালটন প্লাজা ও ব্র্যান্ডেড আউটলেটে ০% ইন্টারেস্টে ৬ মাসের ইএমআই (ক্রেডিট কার্ড) সুবিধায় কেনার সুযোগ আছে। সর্বোত্তম বিক্রয়োত্তর সেবার জন্য রয়েছে দেশব্যাপী বিস্তৃত সার্ভিস নেটওয়ার্ক।

আরো জানতে যোগাযোগ করুন ওয়ালটনের কাস্টমার কেয়ারে। যেকোনো মোবাইল এবং ল্যান্ডফোন থেকে ০৯৬১২৩১৬২৬৭ নম্বরে অথবা মোবাইল থেকে ১৬২৬৭ নম্বরে কল করে। ভিজিট করতে পারেন ওয়ালটনের ওয়েবসাইট www.waltonbd.com

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.