ল্যাপটপে মাসব্যাপী মূল্যছাড়

ল্যাপটপে আকর্ষণীয় মূল্যছাড় দিচ্ছে দেশীয় কম্পিউটার নির্মাতা প্রতিষ্ঠান ওয়ালটন। যেকোনো ওয়ালটন প্লাজা এবং ব্র্যান্ড আউটলেট থেকে নির্দিষ্ট মডেলের ল্যাপটপ কিনে ১২ শতাংশ মূল্যছাড় সুবিধা পাওয়া যাবে। এ সুযোগ থাকছে পুরো অক্টোবর মাস জুড়ে।

ওয়ালটন কম্পিউটারের পণ্য ব্যবস্থাপক আবুল হাসনাত জানান, ষষ্ঠ প্রজন্মের কোর আই-সেভেন, কোর আই-ফাইভ, কোর আই-থ্রি এবং পেন্টিয়াম কোয়াড কোর প্রসেসরযুক্ত যেকোনো ওয়ালটন ল্যাপটপে এই মূল্যছাড় পাওয়া যাবে। ওয়ালটনের প্যাশন, ট্যামারিন্ড, কেরোন্ডা এবং ওয়্যাক্সজ্যাম্বো সিরিজের যেকোনো কনফিগারেশন ও দামের ষষ্ঠ প্রজন্মের সব ল্যাপটপে এই মূল্যছাড় উপভোগ করতে পারবেন ক্রেতারা।

মূল্যছাড়ে এসব ল্যাপটপ পাওয়া যাবে ১৯,৭৯১ টাকা থেকে ৬১,৫৫৬ টাকার মধ্যে। সব মডেলের ল্যাপটপে থাকছে সর্বোচ্চ ২ বছরের ফ্রি বিক্রয়োত্তর সেবা।

ল্যাপটপ ছাড়াও বর্তমানে বাজারে রয়েছে ১৩ মডেলের ওয়ালটন ডেস্কটপ পিসি। ৩ বছরের ওয়ারেন্টিসহ যেগুলোর দাম ২৩ হাজার ৫৫০ টাকা থেকে ৪৪ হাজার ৯৯০ টাকা। মাত্র ২০ শতাংশ ডাউন পেমেন্ট দিয়ে ১২ মাসের কিস্তিতে কেনা যাবে ওয়ালটলের যেকোনো মডেলের ল্যাপটপ ও ডেস্কটপ কম্পিউটার। আছে জিরো ইন্টারেস্টে ইএমআই সুবিধায় কেনার সুযোগও।

 

– সিনিউজভয়েস ডেস্ক
Please Share This Post.