ওয়ালটন মোবাইলে ৫ শতাংশ ছাড়

রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) শুরু হলো তিন দিনব্যাপী তথ্যপ্রযুক্তির আসর ‘বাংলাদেশ আইসিটি এক্সপো ২০১৭’ তে অংশগ্রহণ করেছে দেশীয় ব্র্যান্ড ওয়ালটন। যেখানে সাশ্রয়ী মূল্য ও কনফিগারেশনের সব ফোন নিয়ে হাজির হয়েছেন তারা। এছাড়াও মেলায় ওয়ালটন মোবাইল কিনলেই পাচ্ছেন ৫ শতাংশ ছাড়।

বুধবার (১৮অক্টোবর) সকালে ওয়ালটনের প্যাভিলিয়ন ঘুরে এসব তথ্য জানা যায়।

জানা যায়, শুধু ছাড়ই নয় ১০ হাজার টাকার উপরে কোন পণ্য কিনলে সর্বনিম্ন ২০০ টাকা থেকে ১ লাখ টাকা পর্যন্ত নিশ্চিত ক্যাশ ভাউচার পাওয়ার সুযোগ রয়েছে।

ওয়ালটনের আইটি ম্যানেজার রাজিব খান জানান, এবারের আইসিটি মেলায় ওয়ালটন ২১টি সুদৃশ্য মডেলের মোবাইল ফোনসেট নিয়ে এসেছে। এর মধ্যে স্মার্ট ফোন ১২টি এবং ফিচার ফোনের নয়টি মডেল। যা ক্রেতাদের আকৃষ্ট করবে। মেলায় ৯৫০ টাকা থেকে শুরু করে ৩৩ হাজার ৯৯০ টাকা পর্যন্ত দামের মোবাইল ফোন রয়েছে।

তিনি বলেন, মোবাইলের ভার্সন পরিবর্তন হলেও কোনো সমস্যা নেই। নতুন ভার্সনের সাথে স্বয়ংক্রিয়ভাবে আপডেট করে নেয়া যাবে। নতুন ভার্সনের জন্য আলাদা ফোন কেনা লাগবে না। এছাড়া ওয়ালটন মোবাইলের ক্যামেরা ও র‌্যাম ভাল মানের এবং ব্যাটারির স্থায়িত্ব অন্য ফোনের তুলনায় অনেক বেশি।

‘মেক ইন বাংলাদেশ’ স্লোগানে আয়োজিত প্রদর্শনীটি আজ ১৮ অক্টোবর থেকে ২০ অক্টোবর পর্যন্ত প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত এই প্রদর্শনী সবার জন্য উন্মুক্ত থাকবে।

সিনিউজভয়েস//ডেস্ক/

Please Share This Post.