ফ্রিজ কিনে গাড়ির মালিক হলেন কৃষক

ওয়ালটন ফ্রিজ কিনে নতুন গাড়ি পেয়েছেন রংপুরের কৃষক টিটু মিয়া। অভাবের সংসারে কিস্তিতে কেনা ফ্রিজে ফ্রি গাড়ি পেয়ে যেন আকাশের চাঁদ হাতে পেয়েছেন টিটু। তার ভাষায়, আমরা এখন খুশিতে আত্মহারা।

গত বুধবার (৮ আগস্ট, ২০১৮) রংপুরের পীরগঞ্জ ওয়ালটন প্লাজা থেকে ফ্রিজ কিনে নতুন গাড়ি পান টিটু। সাড়ে ১১ সিএফটি আয়তনের ফ্রিজটির দাম ২৬ হাজার ৭০০ টাকা হলেও গ্যাস স্টোভ, স্ট্যাবিলাইজারসহ আরো কয়েকটি পণ্য নিয়ে ১৬ হাজার টাকা দেন তিনি। বাকি টাকা ৩ মাসের কিস্তিতে পরিশোধ করবেন।

শনিবার (১১ আগস্ট, ২০১৮) টিটু মিয়ার কাছে নতুন গাড়িটি হস্তান্তর করা হয়। তার হাতে গাড়ির চাবি তুলে দেন ওয়ালটন প্লাজা সেলস অ্যান্ড ডেভেলপমেন্ট বিভাগের প্রধান বিপণন কর্মকর্তা মোহাম্মদ রায়হান। এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন পীরগঞ্জ থানার ওসি মো. রেজাউল করিম, ওয়ালটন গ্রুপের ফার্স্ট সিনিয়র অ্যাডিশনাল ডিরেক্টর মোহাম্মদ ফিরোজ আলম, ডেপুটি ডিরেক্টর রাকিবুল হোসাইন আহমদ, সিনিয়র অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর মিলটন আহমেদ, এরিয়া ম্যানেজার রাজিব কুমার দাশ এবং প্লাজা ম্যানেজার সুজায়েত হোসেন প্রমুখ।

উল্লেখ্য, ওয়ালটন ঈদ মেগা ডিজিটাল ক্যাম্পেইন অফারে ওয়ালটন পণ্য কিনে গাড়ি, মোটরসাইকেল, টিভি, ফ্রিজসহ অসংখ্য পণ্য ফ্রি পাচ্ছেন ক্রেতারা বিক্রয়োত্তর সেবা অনলাইনের আওতায় আনতে দীর্ঘদিন ধরে ডিজিটাল ক্যাম্পেইন চালাচ্ছে ওয়ালটন।  ‘ঈদের খুশি জমবে ভারি, নতুন গাড়ির ছড়াছড়ি’ স্লোগান নিয়ে ১ জুলাই থেকে শুরু হয় ‘ঈদ মেগা ডিজিটাল ক্যাম্পেইন’। এর আওতায় এ পর্যন্ত অসংখ্য টিভি, ফ্রিজ, মোটরসাইকেল ছাড়াও নতুন গাড়ি পেলেন ৩ জন ক্রেতা। এর আগে ৪ জুলাই ঢাকা থেকে ফ্রিজ কিনে গাড়ি পেয়েছিলেন বাংলাদেশ পুলিশের সদস্য আরাধন চন্দ্র সাহা। ২২ জুলাই চট্টগ্রামের কালুরঘাট থেকে দ্বিতীয় গাড়িটি পান গৃহবধূ সীমা শীল।

টিটু মিয়ার বাড়ি পীরগঞ্জের গাড়াবেড় গ্রামে। বাবা-মা, স্ত্রী এবং এক ছেলে নিয়ে তার পরিবার। কৃষিকাজের হাড়ভাঙা খাটুনিতে চলে তার সংসার। জমিতে যখন কাজ থাকে না, তখন কাঁচামাল বেচাকেনা করেন। ৫ বছর বয়সী ছেলেটা স্কুলে যাওয়া শুরু করেছে। সে আইসক্রিম খেতে খুব ভালোবাসে। কিন্তু ঘরে ফ্রিজ নাই। যখন তখন ছেলেকে আইসক্রিম খাওয়াতে পারেন না। ছেলের আবদারে বহু কষ্টে কিছু টাকা যোগাড় করে একটা ফ্রিজ কেনার সিদ্ধান্ত নেন তিনি।

নতুন গাড়ি পেয়ে আবেগাপ্লুত টিটু বলেন, আমি গরীব কৃষক। কোনোদিন ফ্রিজ ব্যবহারের স্বপ্নও দেখি নাই। বাচ্চাটার আবদারে ওকে আর ওর মাকে নিয়ে ফ্রিজ কিনতে যাই। আগে এই শোরুম থেকে ওয়ালটনের একটা ফোন কিনেছিলাম। তখন জানতে পারি কিস্তিতেও ওয়ালটন ফ্রিজ কেনা যায়। আমার ছেলেটাই এই ফ্রিজটা পছন্দ করে। দেখেন কি ভাগ্য তার! একটা ফ্রিজ যেখানে কিনতে পারছিলাম না। সেখানে এখন আমাদের নতুন গাড়ি হলো। আমি ওয়ালটনকে ধন্যবাদ জানাই।

ওয়ালটন সূত্রে জানা গেছে, ‘ঈদ মেগা ডিজিটাল ক্যাম্পেইন’-এ নতুন গাড়ি ছাড়াও রয়েছে মোটরসাইকেল, ফ্রিজ, টিভি, এসি পাওয়ার সুযোগ। এসব না মিললেও আছে নিশ্চিত ক্যাশব্যাক। ওয়ালটন টিভি, ফ্রিজ এবং এসি ক্রয়ে এই সুবিধা থাকছে ঈদুল আযহা বা কোরবানি ঈদ পর্যন্ত।

 

 

– সিনিউজভয়েস ডেস্ক
Please Share This Post.