ওয়ালটন পণ্য কিনে নতুন গাড়ি পাওয়ার সুযোগ

দেশব্যাপী চলছে ওয়ালটনের ডিজিটাল ক্যাম্পেইন সিজন-৩। এর আওতায় ওয়ালটন পণ্য কিনে রেজিস্ট্রেশন করলেই পেতে পারেন নতুন গাড়ি, মোটরসাইকেল, ফ্রিজ, এলইডি টিভিসহ অসংখ্য পণ্য ফ্রি। পাচ্ছেন নিশ্চিত ক্যাশব্যাক।

চলতি বছরে এর আগেও দুই দফা চলেছে এই ক্যাম্পেইন। এপ্রিল থেকে জুন পর্যন্ত চলেছে ডিজিটাল ক্যাম্পেইনের সিজন-১ এবং জুলাই থেকে আগস্ট মাস পর্যন্ত চলেছে সিজন-২। দুটি সিজনেই ব্যাপক গ্রাহকপ্রিয়তা পেয়েছে এই ক্যাম্পেইন। এরই প্রেক্ষিতে এবার ডিজিটাল ক্যাম্পেইনের সিজন-৩ শুরু করেছে দেশীয় প্রতিষ্ঠানটি।

ওয়ালটন কর্তৃপক্ষ জানায়, দেশের যেকোনো ওয়ালটন প্লাজা বা পরিবেশক শোরুম থেকে প্রতিবার ফ্রিজ, টিভি ও এয়ার কন্ডিশনার কিনে বা এসি কিনে রেজিস্ট্রেশন করলেই ক্রেতারা ফিরতি এসএমএস এ পেতে পারেন নতুন গাড়ি, মোটরসাইকেল, ফ্রি পণ্য অথবা ক্যাশব্যাক।

ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইনের সমন্বয়ক রাকিবুল হোসাইন বলেন, গ্রাহকদের ব্যাপক আগ্রহের কথা বিবেচনা করেই শুরু করা হয়েছে ডিজিটাল ক্যাম্পেইন সিজন থ্রি। পূর্বের দুটির মতো ক্যাম্পেইনের এবারের সিজনও ব্যাপক সফল হবে বলেই আশাবাদী তিনি।

ওয়ালটনের ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর আরিফুল আম্বিয়া বলেন, ওয়ালটন শোরুম থেকে পণ্য কেনার পর গ্রাহক তার মোবাইল ফোন থেকে এসএমএস পাঠিয়ে তা রেজিস্ট্রেশন করে নিচ্ছেন। এ প্রক্রিয়ায় গ্রাহকের নাম, ফোন নম্বর এবং ক্রয়কৃত পণ্যের মডেল নম্বরসহ বিস্তারিত ওয়ালটনের সার্ভারে সংরক্ষণ করা হয়। এর ফলে, ওয়ারেন্টি কার্ড হারিয়ে ফেললেও দেশের যেকোনো ওয়ালটন সার্ভিস সেন্টার থেকে কাঙ্খিত সেবা নিতে পারবেন গ্রাহক। সার্ভিস সেন্টারের প্রতিনিধিরাও গ্রাহকের ফিডব্যাক জানতে পারবেন।

উল্লেখ্য, গাজীপুরের চন্দ্রায় ওয়ালটন কর্পোরেশনে বিশ্বের লেটেস্ট সব প্রযুক্তি, কাঁচামাল ও মেশিনারিজের সমন্বয়ে তৈরি হচ্ছে আন্তর্জাতিকমান সম্পন্ন ব্যাপক বিদ্যুৎ সাশ্রয়ী ইনভার্টার প্রযুক্তির ফ্রস্ট ও নন-ফ্রস্ট রেফ্রিজারেটর, ফ্রিজার, এলইডি ও স্মার্ট টেলিভিশন, এয়ার কন্ডিশনারসহ, মোবাইল ফোন, ল্যাপটপ, সিলিং, টেবিল, দেয়াল, রিচার্জেবল ফ্যানসহ অসংখ্য ইলেকট্রনিক্স, হোম ও ইলেকট্রিক্যাল অ্যাপ্লায়েন্সেস। এসব পণ্যের উৎপাদন প্রক্রিয়ায় সর্বাধিক উচ্চ গুণগতমান নিশ্চিত করার প্রতি দেয়া হয় সর্বাধিক গুরুত্ব। ফলে, ফ্রিজে এক বছরের রিপ্লেসমেন্ট গ্যারান্টির পাশাপাশি এলইডি টেলিভিশন ও এসিতে ৬ মাসের রিপ্লেসমেন্ট গ্যারান্টি রয়েছে।

এছাড়াও এশিয়া, মধ্য-প্রাচ্য, আফ্রিকাসহ বিশ্বের ২০টিরও বেশি দেশে রপ্তানি হচ্ছে ওয়ালটন ফ্রিজ, টেলিভিশন, মোবাইল ফোন, ল্যাপটপ, বৈদ্যুতিক ফ্যানসহ হোম অ্যাপ্লায়েন্সেস। রপ্তানি হচ্ছে ফ্রিজে ব্যবহৃত যন্ত্রাংশও। ওয়ালটনের টার্গেট এখন ইউরোপ, আমেরিকা, অস্ট্রেলিয়ার মতো বিশ্বের শীর্ষ বাজারগুলো।

 

– সিনিউজভয়েস ডেস্ক
Please Share This Post.