ওয়ালটন টিভি ক্রয়ে মাশরাফির অটোগ্রাফযুক্ত ব্যাট-বল

চলছে ক্রিকেট বিশ্বকাপ। ক্রিকেট মহোৎসবের আনন্দকে আরো বাড়িয়ে দিতে দেশব্যাপী চলমান ডিজিটাল ক্যাম্পেইনের আওতায় টেলিভিশন ক্রেতাদের নানান সুবিধা দিচ্ছে ওয়ালটন। দেশের যে কোনো ওয়ালটন প্লাজা বা পরিবেশক শোরুম থেকে টিভি কিনে রেজিস্ট্রেশন করলেই ক্রেতারা পেতে পারেন আকর্ষণীয় অঙ্কের ক্যাশব্যাক।

এছাড়া বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা’র অটোগ্রাফযুক্ত গোল্ড এডিশন প্রতীকী ব্যাট-বল এবং ক্রিকেট ব্যাট পাওয়ার সুযোগ। ওয়ালটন টিভিতে এসব সুবিধা থাকবে পুরো বিশ্বকাপজুড়ে।

গত বুধবার (জুন ১২, ২০১৯) রাজধানীতে ওয়ালটন করপোরেট অফিসে আয়োজিত ‘টেলিভিশন ব্র্যান্ডিং অ্যাওয়ার্ড’ প্রোগ্রামে এসব তথ্য জানানো হয়। অনুষ্ঠানে বিশ্বকাপ উপলক্ষে সারা দেশে ওয়ালটনের ‘সাধ্যের মধ্যে শ্রেষ্ঠ টিভি’ শীর্ষক ক্যাম্পেইনে বিশেষ অবদান রাখায় ১১ জনকে পুরস্কৃত করা হয়।

চলতি বছরের প্রথম ৫ মাসে (জানুয়ারি থেকে মে) গত বছরের একই সময়ের তুলনায় টিভি বিক্রিতে ৫৩ শতাংশ প্রবৃদ্ধি অর্জিত হয়েছে ওয়ালটনের। এদিকে ঈদুল ফিতর ও বিশ্বকাপ উপলক্ষে গত মাসে লক্ষ্যমাত্রার চেয়েও বেশি পরিমান টিভি বিক্রি হয়েছে। এই সাফল্য অর্জনে বিশেষ অবদানের স্বীকৃতি সরূপ  আরো ৬ জনকে পুরস্কৃত করা হয়।

ওয়ালটন গ্রুপের  ভাইস-চেয়ারম্যান এসএম নূরুল আলম রেজভী, পরিচালক তাহমিনা আফরোজ তান্না ও রাইসা সিগমা হিমা পুরস্কার প্রাপ্তদের হাতে ক্রেস্ট ও সনদ তুলে দেন।আরো উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির নির্বাহী পরিচালক এমদাদুল হক সরকার, এসএম জাহিদ হাসান, হুমায়ুন কবীর, মোহাম্মদ রায়হান, মো. সিরাজুল ইসলাম, ড. মো. সাখাওয়াৎ হোসেন ও আমিন খান, টেলিভিশন বিভাগের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মোস্তফা নাহিদ হোসেন, টিভি মার্কেটিং ইনচার্জ মারুফ হাসান, টিভির প্রোডাক্ট ম্যানেজার তানভীর মাহমুদ শুভ, প্রোগ্রাম কো-অর্ডিনেটর এসকে তোফাজ্জল হোসেন সোহেল প্রমূখ।

 

সিনিউজভয়েস/জিডিটি/জুন১/১৯

Please Share This Post.