ওয়ালটন টিভির প্যানেলে চার বছরের গ্যারান্টি

টেলিভিশনের প্যানেলে চার বছরের রিপ্লেসমেন্ট গ্যারান্টির ঘোষণা দিয়েছে ওয়ালটন। চলতি বছরের ২ মার্চ থেকে এই সিদ্ধান্ত কার্যকর হয়েছে। এখন থেকে ৩২ ইঞ্চি বা তদুর্ধ্ব এলইডি টেলিভিশন কেনার পর চার বছরের মধ্যে প্যানেলে কোনো সমস্যা হলে গ্রাহকদের বিনামূল্যে প্যানেল পাল্টে দেয়া হবে।

রোববার (৩ মার্চ ২০১৯) রাজধানীর বসুন্ধরায় ওয়ালটন করপোরেট অফিসের সম্মেলন কক্ষে আয়োজিত ডিক্লারেশন প্রোগ্রামে এই বিষয়ে আনুষ্ঠানিক ঘোষণা দেয়া হয়। এতে জানানো হয়, ওয়ালটনের যেকোনো মডেলের এলইডি টিভিতে রয়েছে ছয় মাসের রিপ্লেসমেন্ট গ্যারান্টি। থাকছে ৫ বছরের ফ্রি বিক্রয়োত্তর সেবা।

ডিক্লারেশন প্রোগ্রামে উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক ইভা রিজওয়ানা, এমদাদুল হক সরকার, এসএম জাহিদ হাসান, মো. রায়হান, ইন্টারন্যাশনাল বিজনেজ ইউনিট (আইবিইউ) প্রেসিডেন্ট এডওয়ার্ড কিম, ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর শাহজাদা সেলিম এবং ফিরোজ আলমসহ অন্যান্য উর্দ্ধতন কর্মকর্তারা।

বর্তমানে স্থানীয় বাজারে ওয়ালটনের রয়েছে ৩২, ৩৯, ৪৩, ৪৯ এবং ৫৫ ইঞ্চির ১৬টি বৈচিত্র্যময় মডেলের এলইডি টেলিভিশন। দাম ১৭,৫০০ টাকা থেকে ৫৯,৯০০ টাকার মধ্যে। এছাড়াও রয়েছে ৩২ থেকে ৫৫ ইঞ্চি পর্যন্ত ৯ মডেলের স্মার্ট টেলিভিশন। যা মিলবে ২২,৯০০ থেকে ৬৯,৯০০ টাকার মধ্যে।

ওয়ালটনের নির্বাহী পরিচালক এবং বিপণন বিভাগের প্রধান সমন্বয়ক ইভা রিজওয়ানা বলেন, সাশ্রয়ী দামে উচ্চমানের টেলিভিশন দিয়ে এরইমধ্যে গ্রাহকদের আস্থা ও মন জয় করে নিয়েছে ওয়ালটন। তাই ওয়ালটন এখন বাজারের শীর্ষ ব্র্যান্ড। প্যানেলের গ্যারান্টি সুবিধা চার বছরে উন্নীত করায় ওয়ালটনের প্রতি গ্রাহকদের আস্থা আরও বৃদ্ধি পাবে বলে মনে করছেন তিনি।

-সিনিউজভয়েস/জিডিটি/০৪এম/১৯

Please Share This Post.