ওয়ালটন এসি কিনে লাখ টাকা পেলেন ব্যবসায়ী

মসজিদে দেবেন বলে দুই টনের একটি ওয়ালটন এয়ার কন্ডিশনার কিনেছিলেন লক্ষ্মীপুরের রামগঞ্জের রড-সিমেন্টের ব্যবসায়ী মাহফুজুল হক। কিন্তু আল্লাহও তাকে খালি হাতে ফেরাননি। মসজিদের জন্য কেনা সেই এসিতে তিনিও পেলেন ১ লাখ টাকা।

ঈদুল আযহা উপলক্ষ্যে দেশব্যাপী চলমান ডিজিটাল ক্যাম্পেইন সিজন ৪ এর আওতায় এয়ার কন্ডিশনার বা এসি ক্রয়ে এ সুবিধা দিচ্ছে ওয়ালটন। এর মধ্যে রয়েছে লাখ লাখ টাকার ক্যাশব্যাক, নিশ্চিত ক্যাশ ভাউচার, নগদ ছাড়, ফ্রি ইন্সটলেশন, ১ বছরের বিদ্যুৎ বিল ফ্রি পাওয়ার সুযোগ। আছে এক্সচেঞ্জ অফার- অর্থাৎ যে কোনো পুরনো এসি বদলে নতুন এসি কেনার সুযোগ।

গত ১৫ জুলাই লক্ষ্মীপুরে ওয়ালটনের পরিবেশক শোরুম ‘মৌসুমী ইলেকট্রনিক্স’ থেকে এসিটি কেনেন মাহফুজুল হক। ৭৪ হাজার ৯০০ টাকা দামের এসিটি কেনার পর তার মোবাইলে ১ লাখ টাকা পাওয়ার মেসেজ আসে। যা দেখে আশ্চর্য হন তিনি। উপহার দিতে গিয়ে সাথে সাথে আরো বড় উপহার পেয়ে অভিভূত এই ব্যবসায়ী।

গত ১৮ জুলাই স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে তার হাতে এক লাখ টাকা হস্তান্তর করে ওয়ালটন কর্তৃপক্ষ। তবে নগদ টাকা না নিয়ে তিনি ওই টাকার সমপরিমাণ ওয়ালটন পণ্য নেন। যার মধ্যে রয়েছে তার নিজের বাড়ির জন্য একটি ২ টনের এসি এবং ১১ সিএফটির একটি গ্লাসডোর রেফ্রিটারেটর।

মাহফুজুল হক বলেন, ওয়ালটন পণ্য খুবই উচ্চমানের। আমার বাসায় বেশিরভাগ পণ্যই ওয়ালটন থেকে কেনা। যার মধ্যে রয়েছে টিভি, ফ্রিজ, মোবাইল ফোন, ওয়াশিং মেশিনসহ নানা ধরনের হোম অ্যাপ্লায়েন্স। এগুলো খুব ভালো সার্ভিস দিচ্ছে। ক্রেতাদের জন্য এমন অফার রাখায় ওয়ালটনকে ধন্যবাদ।

ওয়ালটনের নির্বাহী পরিচালক ও এসি বিভাগের প্রধান নির্বাহী কর্মকর্তা তানভীর রহমান জানান, এসি এক্সচেঞ্জ অফারের আওতায় গ্রাহকরা যেকোনো ব্র্যান্ডের পুরনো এসি জমা দিয়ে ওয়ালটনের যেকোনো মডেলের নতুন এসি কিনতে পারছেন। এক্ষেত্রে দেশের যেকোনো প্লাজা বা পরিবেশক শোরুমে পুরাতন এসি জমা দিলে গ্রাহক তার পছন্দকৃত ওয়ালটনের নতুন এসির মূল্য থেকে ২৫ শতাংশ ছাড় পাচ্ছেন।

ছয় মাসের রিপ্লেসমেন্ট গ্যারান্টির পাশাপাশি বাসাবাড়িতে ব্যবহৃত ব্যাপক বিদ্যুৎ সাশ্রয়ী ইনভার্টার প্রযুক্তির এসির কম্প্রেসরে ১০ বছরের ওয়ারেন্টি দিচ্ছে ওয়ালটন।

-সিনিউজভয়েস/জিডিটি/২৮জুলাই/১৯

Please Share This Post.