ওয়ালটন ই-প্লাজায় চলছে ডিসকাউন্ট, ফ্রি হোম ডেলিভারি

ঘরে বসেই অনলাইনে পণ্য ক্রয়ে ‘ই-প্লাজা’ চালু করলো দেশীয় প্রযুক্তিপণ্য নির্মাতা প্রতিষ্ঠান ওয়ালটন। অনলাইনে অর্ডার দিলেই ক্রেতার বাসায় পৌঁছে যাবে ওয়ালটন মোবাইল, ল্যাপটপ কম্পিউটারসহ বিভিন্ন প্রযুক্তিপণ্য। ‘ই-প্লাজা’  থেকে ওয়ালটন পণ্য ক্রয়ে রয়েছে সর্বোচ্চ ৮ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট, ফ্রি হোম ডেলিভারি এবং ইএমআই সুবিধায় কেনার সুযোগও। গ্রাহককর্তৃক নির্বাচিত ওয়ালটন প্লাজার ১৫ কিলোমিটারের মধ্যে থাকছে ৩০ নভেম্বর পর্যন্ত ফ্রি হোম ডেলিভারির সুবিধা।

ওয়ালটন কম্পিউটার প্রজেক্ট ইনচার্জ ইঞ্জিনিয়ার লিয়াকত আলী জানান, অনলাইনের মাধ্যমে ল্যাপটপ, ডেস্কটপ, মনিটর, মাউস, কিবোর্ড, পেনড্রাইভসহ সব ধরনের কম্পিউটার সামগ্রী কেনা যাবে। অনলাইনে ওয়ালটন কম্পিউটার পণ্য ক্রয়ে সর্বোচ্চ ৮ শতাংশ মূল্যছাড় দেয়া হচ্ছে।

ওয়ালটন কম্পিউটার এক্সেসরিজে রয়েছে ১৫ মডেলের গেমিং এবং স্ট্যান্ডার্ড কিবোর্ড। দাম ২৪০ টাকা থেকে ৯৫০ টাকার মধ্যে। ২৬ মডেলের গেমিং, ওয়্যারলেস রিচার্জেবল এবং অপটিক্যাল মাউস। দাম ১৯৫ টাকা থেকে ৭৫০ টাকা। ২৫ মডেলের পেনড্রাইভ। ১৬ জিবি পেনড্রাইভের দাম ৪৫০ টাকা থেকে ৭৯৫ টাকা। ৩২ জিবির মূল্য ৬৯৫ টাকা থেকে ১০৯৫ টাকা। আর ৬৪ জিবির পেনড্রাইভ মিলবে ১৪৫০ টাকায়।

মোবাইল ফোন বিক্রয় বিভাগের প্রধান আসিফুর রহমান খান জানান, অনলাইনে ওয়ালটন স্মার্টফোন ক্রয়ে ৫ শতাংশ ডিসকাউন্ট পাবেন ক্রেতারা। বর্তমানে ওয়ালটনের রয়েছে বিভিন্ন দাম ও কনফিগারেশনের ৩৬ মডেলের স্মার্টফোন। যার মূল্য শুরু হয়েছে ৩ হাজার ৫০০ টাকা থেকে। সর্বোচ্চ দাম ২৭ হাজার ৯৯০ টাকা।

সব ওয়ালটন হ্যান্ডসেটে থাকছে ১ বছরের ওয়ারেন্টি। দেশে তৈরি হ্যান্ডসেটের ক্ষেত্রে এর সঙ্গে ৩০ দিনের ইনস্ট্যান্ট রিপ্লেসমেন্ট এবং ১০১ দিনের প্রায়োরিটি সেবা মিলবে। যোগাযোগ ০৯৬১২৩১৬২৬৭ ১৬২৬৭ নম্বরে।

-সিনিউজভয়েস  

Please Share This Post.