ওয়ারেন্টির মেয়াদ বাড়িয়েছে হুয়াওয়ে

করোনাভাইরাস প্রার্দুভাবে গ্রাহক সুবিধার জন্য নির্দিষ্ট সময়সীমায় স্মার্টফোন, ট্যাব ও স্মার্ট অ্যাকসেসরিজের ওয়ারেন্টির মেয়াদ বাড়িয়েছে শীর্ষস্থানীয় প্রযুক্তি প্রতিষ্ঠান হুয়াওয়ে।

২০২০ সালের ২৬ মার্চ থেকে শুরু করে সরকার ঘোষিত সাধারণ ছুটির মেয়াদ পর্যন্ত যেসব হুয়াওয়ে ডিভাইসের ওয়ারেন্টি শেষ হবে, সেসব ডিভাইসের ওয়ারেন্টি মেয়াদ বাড়িয়েছে প্রতিষ্ঠানটি। তবে এ সুবিধা পেতে সাধারণ ছুটি শেষে ব্যবসায়িক কার্যক্রম শুরু হওয়ার ১৫ কর্মদিবসের মধ্যে হুয়াওয়ে সার্ভিস সেন্টারে যোগাযোগ করতে হবে।

সামাজিক সংক্রমণ এড়াতে চলতি বছরের গত ২৫ মার্চ থেকে সরকারের ঘোষণা অনুযায়ী হুয়াওয়ে অনুমোদিত সকল ব্র্যান্ডশপ ও ১৮টি সার্ভিস সেন্টার বন্ধ রয়েছে। যেহেতু এ সময়ের মধ্যে গ্রাহকরা সরাসরি উপস্থিত হয়ে ওয়ারেন্টি সেবা নিতে পারবেন না, তাই তাদের সুবিধার জন্য বিশেষ এ ওয়ারেন্টি সেবা দিচ্ছে প্রতিষ্ঠানটি। এর ফলে গ্রাহককে ওয়ারেন্টির মেয়াদ নিয়ে উদ্বিগ্ন থাকতে হবে না।

তবে গ্রাহকসেবা নির্বিঘ রাখতে চালু রয়েছে হুয়াওয়ে সার্ভিস সেন্টারের হটলাইন সেবা।

শনিবার থেকে বৃহস্পতিবার সকাল ১০টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত ০৮০০০৭৭৭৭৭৭ এই টোল ফ্রি নাম্বারে কল করে সেবা নেয়া যাবে। এছাড়াও গ্রাহকরা ই-কমার্স প্ল্যাটফর্ম থেকে হুয়াওয়ে ডিভাইসও কিনতে পারবেন।

 

-সিনিউজভয়েস/ডেক্স/২৩এপি/২০

Please Share This Post.