ওয়াইফাই পাওয়ার ব্যাংক

যুক্তরাষ্ট্র ভিত্তিক পাওয়ার সল্যুশন ব্র্যান্ড এনারজাইজার। আন্তর্জাতিক মানের পাওয়ার ব্যাংকের পাশাপাশি তারহীন প্রযুক্তির ওয়াইফাই চার্জিং সল্যুশন আগামী ১৫ই আগস্ট থেকে দেশের বাজারে পাওয়া যাবে।

এনারজাইজার আলটিমেট সিরিজের পাওয়ার ব্যাংকগুলো সত্যি অসাধারণ। এই চার্জারটি দিয়ে চার্জ দিতে স্মার্টফোনের কোনো পোর্টই ব্যবহার করতে হয় না। তারহীন সুবিধা থাকায় পাওয়ার ব্যাংকের ওপর ফোনটি রেখে দিলেই এটি চার্জ নেয়।

এনারজাইজারের ম্যাক্স, হাইটেক ও আল্টিমেট সিরিজের পাওয়ার ব্যাংক স্মার্টফোন, ট্যাব, আইফোন ব্যবহারদের জন্য আশীর্বাদ হবে। স্বাস্থগত ঝুঁকি ও মোবাইল ফোন সুরক্ষার জন্য ভালো কোয়ালিটির চার্জার ব্যবহার করা জরুরী। এনারজাইজারে রয়েছে ঝুঁকিহীন ও নিরাপদ চার্জারের ব্যবস্থা। এছাড়াও এতে রয়েছে ইউএসবি, টাইপ সি ও মাইক্রো ইউএসবি পোর্ট। ফলে যে কোনো মডেল ও ব্র্যান্ডের ফোনই চার্জ দেয়া যাবে স্বাচ্ছন্দে এবং সহজেই গ্রহকরা আস্থা রাখতে পারেন।

প্রায় ১১টি মডেলের পাওয়ার ব্যাংকগুলো পাওয়া যাবে ১৫০০ টাকা থেকে শুরু করে ৪ হাজার ৫০০ টাকার মধ্যে। থাকছে ১ বছরের বিক্রয় পরবতী ওয়ারেন্টি।

অসাধারণ এই পণ্যটি বাংলাদেশে বাজারজাত করছে দেশী প্রতিষ্ঠান টেক রিপাবলিক লিমিটেড। তারা দেশের বাজারের জন্য একমাত্র পরিবেশ বলে জানান প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক এইচ এম ফয়েজ মোরশেদ।

পাওয়ার ব্যাংক নিয়ে আরো বিস্তারিত জানতে ও কিনতে ভিজিট করুণ : https://www.techrepublicbd.com/search?q=power%20bank

-গোলাম দাস্তগীর তৌহিদ/৩১জুলাই/১৯

 

Please Share This Post.