ওরাকলের সেরা পার্টনার পুরস্কার পেল ইএসএল বাংলাদেশ

বাংলাদেশে ওরাকলের সিস্টেম, ডাটাবেজ এবং ক্লাউড এর প্রসারে অগ্রণী ভূমিকার জন্য ‘ইএসএল (এক্সপ্রেস সিস্টেম লিমিটেড) বাংলাদেশ’কে ‘পার্টনার অব দ্য ইয়ার ২০১৮’ সম্মাননা প্রদান করেছে আন্তর্জাতিক প্রতিষ্ঠান ওরাকল। বাংলাদেশর ওরাকলের ষাটের ও বেশি পার্টনার রয়েছে। দেশ এবং বিদেশের বিভিন্ন প্রতিষ্ঠানের সঙ্গে প্রতিযোগিতা করে, সর্বোত্তম সেবা প্রদানের এই সম্মাননা ইএসএল অর্জন করে নেয় নিজেদের একাগ্রতা ও কঠোর পরিশ্রমের মাধ্যমে।

সম্প্রতি ঢাকার প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে আয়োজিত হয় এই সম্মাননা প্রদান অনুষ্ঠানটি। অনুষ্ঠানে ইএসএলের পক্ষে উপস্থিত ছিলেন ব্যবস্থাপনা পরিচালক মো. ওয়াহিদ উজ জামান এবং অ্যাপ্লিকেশন ও সফটওয়্যার বিভাগের প্রধান আলমগীর হোসেন। ওরাকলের পক্ষে ইএসএলকে এই সম্মাননা অ্যাওয়ার্ড তুলে দেন রিজিওনাল ডিরেক্টর রুখসান আলমেইদা এবং কান্ট্রি ডিরেক্টর এলান সং।

ওরাকলের অংশীদার যারা উদ্ভাবনী চিন্তাশক্তিকে কাজে লাগিয়ে সময় উপযোগী প্রযুক্তির উৎকর্ষ সাধনের লক্ষ্যে কাজ করেছে, তাদেরকেই এই সম্মাননা দেওয়া হয়। ২০০৮ সাল থেকে যাত্রা শুরু করা ইএসএল বর্তমানে বাংলাদেশের স্বনামধন্য এবং উল্লেখযোগ্য একটি আইটি অবকাঠামো সমাধান দানকারী প্রতিষ্ঠান।

ইএসএলের ব্যবস্থাপনা পরিচালক মো. ওয়াহিদ উজ জামান এই সম্মাননা প্রাপ্তি বিষয়ে বলেন, ‘তথ্যপ্রযুক্তি খাতে সর্বোৎকৃষ্ট প্রযুক্তি নির্ভর সেবা ও পণ্য সুনিশ্চিত করার লক্ষ্যে আমরা বদ্ধপরিকর। দেশের মানসম্পদকে কাজে লাগিয়ে, প্রযুক্তি খাতে বাংলাদেশের উৎকর্ষ সাধনই আমাদের মূল উদ্দেশ্য। এই সম্মাননা আমাদেরকে সামনের দিনগুলোতে আরো নিরলসভাবে সেবা প্রদানে উৎসাহিত করবে।’

 

– সিনিউজভয়েস ডেস্ক
Please Share This Post.