ওকাপিয়া স্মার্টফোনে মূল্য ছাড় ও ক্যাশব্যাক অফার

 

ওকাপিয়া স্মার্টফোনে মূল্যছাড় ও ক্যাশব্যাক অফার ঘোষণা করা হয়েছে। অফারের আওতায় ক্রেতারা ওকাপিয়ার ৭টি মডেলের স্মার্টফোনে পাবেন মূল্যছাড়। এছাড়া ৩টি মডেলের স্মার্টফোন ক্রয়ের ক্ষেত্রে ক্যাশব্যাক পাওয়া যাবে। অফারে সর্বোচ্চ ডিসকাউন্ট পাওয়া যাবে ২২০০ টাকা এবং সর্বোচ্চ ৫০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাওয়া যাবে। এই অফারে স্মাটফোনের মূল্য ২৯৯০ টাকা থেকে শুরু।

 

ক্রেতারা ওকাপিয়ার ‘স্ট্রাইকার’ হ্যান্ডসেটটি মাত্র ২৯৯০ টাকায় কিনতে পারবেন যার পূর্বমূল্য ৩৭০০ টাকা। একইভাবে ‘দেশ’ মডেলের হ্যান্ডসেট কেনা যাবে মাত্র ৩২৯০ টাকায় যার পূর্বমূল্য ৩৯৯০ টাকা। ‘লাইফ’ হ্যান্ডসেটটি ৫৬৯০ টাকার পরিবর্তে কেনা যাবে মাত্র ৩৪৯০ টাকায়। ‘ম্যাজিক’-এর দাম মাত্র ৫৪৯০ টাকা যার পূর্বমূল্য ৫৯৯০ টাকা । ‘ম্যাজিক প্লাস’ মাত্র ৫৫৯০ টাকায় পাওয়া যাবে যার পূর্বমূল্য ৬৬৯০ টাকা। ‘ম্যাজিক এক্স’ ৬৫৯০ টাকায় যার পূর্বমূল্য ৭৪৯০ টাকা এবং ‘ইন্সপায়ার’এর দাম ১১৯৯০ টাকা থেকে কমিয়ে রাখা হয়েছে মাত্র ৯৯৯০ টাকা।

অন্যদিকে ক্যাশব্যাকের তালিকায় আছে ‘ম্যাট্রিক্স’ ৭৯৯০ টাকা, ‘এয়ার’ ৯৯৯০ টাকা, আলটিমা ১০৯৯০ টাকা। আর এই তিনটি স্মার্টফোন কিনলেই ক্যাশব্যাক পাওয়া যাবে সর্বোচ্চ ৫০০০ টাকা।

ওকাপিয়ার উল্লেখযোগ্য ‘দেশ’ মডেলের স্মার্টফোনে আছে উন্নতমানের চার ইঞ্চির ডব্লিউভিজিএ স্ক্রিন ও টিএন ক্যাপাসিটিভ টাচ ডিসপ্লে। এছাড়া এতে আছে থ্রিজি সাপোর্ট, ১ গিগাহার্জ ডুয়েল কোর প্রসেসর, ৫১২ মেগাবাইট র‌্যাম ও চার গিগাবাইট রম। অ্যান্ড্রয়েড ৪.৪.২ কিটক্যাট অপারেটিং সিস্টেমের এই স্মার্টফোনটিতে আছে ডুয়েল সিম ব্যবহারের সুবিধা। আছে ফ্ল্যাশলাইট সুবিধাসহ দুই মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা, ৩২ গিগাবাইট পর্যন্ত ধারণক্ষমতার মাইক্রোএসডি কার্ডস্লট, ব্লুটুথ, জিপিএস, ওয়াইফাই, এফএম রেকর্ডিং, ভিডিও, অডিও প্লেয়ার এবং ১৪০০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি। এতসব ফিচারসমৃদ্ধ স্মার্টফোনটি ক্রেতারা কিনতে পারবেন মাত্র ৩২৯০ টাকায়।

 

১৫ জানুয়ারি পর্যন্ত এই মূল্যছাড় ও ক্যাশব্যাক সুবিধা পাওয়া যাবে।

 

বিশেষ এই প্রমোশনাল অফার ক্যাম্পেইন প্রসঙ্গে ওকাপিয়া মোবাইলের ব্যবস্থাপনা পরিচালক মো. তোফাজ্জল হোসেন বলেন, দেশের মানুষকে উন্নতমানের স্মার্টফোন ও স্মার্ট ডিভাইস স্বল্পমূল্যে দিয়ে জীবনকে আরো সহজ করার জন্যই ওকাপিয়া মোবাইল প্রতিষ্ঠা করা হয়েছে। আমাদের লক্ষ্য ওকাপিয়া মোবাইলের ভোক্তারা যেন সৃষ্টিশীল ও নান্দনিক হ্যান্ডসেট কমদামে কিনতে পারে। আমাদের দেশ প্রতিনিয়ত নিত্যনতুন স্মার্টফোন ও ইন্টারনেট ব্যবহারের ক্ষেত্রে অগ্রসর হচ্ছে আর এরই ধারাবাহিকতায় আমরা এই প্রমোশনাল অফার ক্যাম্পেইন আয়োজন করেছি।

 

 

সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.