ওকাপিয়া মোবাইলে কিনে ডিপ ফ্রিজ জেতার সুযোগ

‘ওকাপিয়া সুপার অফার’ নামে ২৭ দিনের প্রমোশনাল ক্যাম্পেইন শুরু করেছে দেশীয় হ্যান্ডসেট কোম্পানি ওকাপিয়া। ১৬ আগস্ট থেকে শুরু হয়ে ১১ সেপ্টেম্বর ঈদুল আজহা’র আগের দিন পর্যন্ত এ অফার চলবে।

ক্যাম্পেইন চলাকালে ওকাপিয়ার গ্রাহকরা প্রতিদিন একটি ডিপ ফ্রিজ এবং ১০০টি টি-শার্ট জেতার সুযোগ পাবেন। লটারির ভিত্তিতে বিজয়ীদের নির্বাচিত করা হবে। ওকাপিয়া কর্তৃপক্ষ ৭২ কর্মঘণ্টার মধ্যে নির্দিষ্ট দিনের বিজয়ী ঘোষণা করবে এবং এসএমএস এর মাধ্যমে বিজয়ীগণকে জানানো হবে।

অফারে অংশগ্রহণের জন্য ক্রেতাদের ক্রয়কৃত ওকাপিয়া মোবাইল হতে ৬৯৬৯ নাম্বারে এসএমএস পাঠাতে হবে।

বিজয়ী ক্রেতারা যে দোকান থেকে ওকাপিয়া মোবাইল কিনেছেন, সেই দোকান থেকে অথবা ওকাপিয়া কর্তৃক নির্ধারিত দোকান/স্থান থেকে পুরস্কার গ্রহণ করতে পারবেন।

বিজয়ীরা বিজয়ী ঘোষণার এসএমএস পাওয়ার ৭২ ঘণ্টার মধ্যে ওকাপিয়া কর্তৃপক্ষকে নাম, ঠিকানা, মেমো নং এবং ভোটার আইডি কার্ডের ফটোকপি ইত্যাদি প্রদান না করলে উক্ত বিজয়ী/বিজয়ীগণকে বাতিল ঘোষণা করা হবে। এছাড়া ৭ দিনের মধ্যে পুরস্কার গ্রহণ না করলেও তা বাতিল বলে গণ্য হবে।

এই ক্যাম্পেইন চালু হওয়া প্রসঙ্গে ওকাপিয়া মোবাইল বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক মো. তফাজ্জল হোসেন বলেন, ‘বাংলাদেশে অন্যতম ধর্মীয় উৎসব হচ্ছে ঈদুল আজহা। আমরা আমাদের গ্রাহকদের সবসময় চেষ্টা করি বেশি কিছু দিতে। ওকাপিয়া সুপার অফার গ্রাহকদের জন্য তেমনই কিছু।’

২০১৩ সালে বাংলাদেশে ওকাপিয়া মোবাইল যাত্রা শুরুর পর বর্তমানে ৪শ’র বেশি এসআইএস, ৪০টির বেশি ব্র্যান্ড শপ এবং ৩৫টির বেশি কাস্টমার সার্ভিস পয়েন্ট রয়েছে।

 

– সিনিউজভয়েস  ডেস্ক

Please Share This Post.