এয়ারটেল নিয়ে এলো সিরাজ রেস্টুরেন্টে স্পেশাল ডিসকাউন্ট

বাংলাদেশের সবচেয়ে দ্রুত বর্ধনশীল টেলিকম অপারেটর এয়ারটেল বাংলাদেশ লিমিটেড সিরাজ রেস্টুরেন্টের সাথে একটি কর্পোরেট চুক্তি স্বাক্ষর করেছে। চুক্তিটি গুলশান এভিনিউ(দক্ষিণ) সার্কেল-১ এ অবস্থিত সিরাজ রেস্টুরেন্টে স্বাক্ষরিত হয়।

এয়ারটেল ফেভারিটস সদস্য এবং এয়ারটেল কর্মীরা সিরাজ রেস্টুরেন্টে বিশেষ ডিসকাউন্ট উপভোগ করবেন। নিজেদের রন্ধনপ্রণালীতে মোঘল ঐতিহ্যের মেলবন্ধনের ক্ষেত্রে সিরাজ রেস্টুরেন্টের রয়েছে একটি গৌরবময় ইতিহাস।  ১৯৪০ সালে আরশাদ আলি এবং মোহাম্মদ হোসেন বিহার থেকে কলকাতায় পাড়ি জমান এবং সিরাজ নামে ছোট একটি খাবারের দোকান খোলেন। তারা মোঘল ‘দম পুখ্ত’ নামে একটি রন্ধনপ্রণালীর গোপন রেসিপিসমূহ ব্যবহার শুরু করেন, যাতে সুগন্ধী মশলার ব্যবহার হয়। বিগত বছরগুলোতে এটি মুম্বাই, ব্যাঙ্গালুরু এবং দুবাইতে এর শাখা খুলেছে এবং বাংলাদেশে এবার এর যাত্রা শুরু হল। সিরাজের সর্বকালের সেরা রেসিপিগুলোর মধ্যে রয়েছে বিরিয়ানী, চাপ, রেজালা, মুর্গ মুসাল্লাম, রান-এ-সিরাজ, কাশা গোশত, লিভার ভুনা, ফিরনী, শাহীটুকরা ইত্যাদি।

চুক্তি  স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এয়ারটেল বাংলাদেশের পক্ষ থেকে হেড কর্পোরেট এন্ড প্ল্যাটিনাম সার্ভিস আজমত উল্লাহ খান, হেড পিআর এন্ড আইসি এক্সপেরিয়েন্স শমিত মাহবুব শাহাবুদ্দীন, হাই ভ্যালু সার্ভিস এক্সপেরিয়েন্স মালিক মেহেদী রেজা, কর্পোরেট রিলেশনশিপ ম্যানেজার শাকির এম বায়েজীদ এবং সিরাজ রেস্টুরেন্টের পক্ষ থেকে উপস্থিত ছিলেন প্রোপ্রাইটর সীমা হায়দার চৌধুরী এবং ম্যানেজার দীপঞ্জন ঘোষ।

সিনিউজভয়েস/ডেক্স

Please Share This Post.

21 thoughts on “এয়ারটেল নিয়ে এলো সিরাজ রেস্টুরেন্টে স্পেশাল ডিসকাউন্ট

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।