এয়ারটেল-ইয়ন্ডার মিউজিক অ্যাপ চালু

এয়ারটেল গ্রাহকদের জন্য ১৩ ডিসেম্বর, ২০১৬ থেকে এয়ারটেল-ইয়ন্ডার মিউজিক অ্যাপ চালু করেছে রবি আজিয়াটা লিমিটেড। এখন থেকে দেশের স্থানীয় ও আর্ন্তজাতিক সংগীতের সবচেয়ে বড় মিউজিক লাইব্রেরির গানগুলো উপভোগ করতে পারবেন এয়ারটেল গ্রাহকরা।

এয়ারটেলের গ্রাহকরা অ্যাপটিতে সমসাময়িক সব ধরনের মিউজিক ট্র্যাক খুঁজে পাবেন এবং শুনতে পাবেন সম্পূর্ণ বিনা মূল্যে। অ্যাপটি ব্যবহারের জন্য গ্রাহকদের কাছ থেকে কোনো অতিরিক্ত সাবস্ক্রিপশন ফি ও নেওয়া হবে না।

এয়ারটেল গ্রাহকদের সঙ্গে এয়ারটেল-ইয়ন্ডার মিউজিক অ্যাপটির উদ্বোধন উদযাপন করতে ফুড ম্যারাথন ইভেন্টে জনপ্রিয় ব্যান্ড চিরকুটের একটি বিশেষ মিউজিক্যাল কনসার্টের আয়োজন করেছে রবি। আগামী ১৫ ডিসেম্বর, ২০১৬ বিকাল ৪টা থেকে রাত ১২টা পর্যন্ত ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরার ২ নম্বর হলের এয়ারটেল-ইয়ন্ডার মিউজিক লাউঞ্জে কনসার্টটি অনুষ্ঠিত হবে।

যেসব এয়ারটেল গ্রাহকরা অ্যাপটি ডাউনলোড করেছেন তারা বিনা মূল্যে অনুষ্ঠানে অংশগ্রহণ করতে পারবেন। এছাড়াও মিউজিক ক্যাফের যেকোনো খাবার স্টলে ১০ শতাংশ ছাড় উপভোগ করতে পারবেন তারা। পাশাপাশি তারা বিখ্যাত ব্যান্ড নেমেসিস ও জনপ্রিয় সংগীত শিল্পী এলিটার সঙ্গে সময় কাটাতে ও সেলফি তুলতে পরবেন।

এয়ারটেল ব্র্যান্ডের গ্রাহকদের জন্য এয়ারটেল-ইয়ন্ডার মিউজিক অ্যাপটি চালু করার মাধ্যমে রবি দেশের তরুণ প্রজন্মকে ডিজিটাল মিউজিক প্লাটফরম উপভোগের সুযোগ করে দিল। এই যাত্রাকে স্মরণীয় করে রাখতে সুস্বাদু খাবারসহ ফুড ম্যারাথন এই আয়োজনে ভিন্ন মাত্রা যোগ করেছে।

রবি এবং এয়ারটেল একীভূতকরণেল ফলে এয়ারটেল গ্রাহকরা এখন ৩২ দশমিক ২ মিলিয়ন গ্রাহকের বড় পরিবারের সদস্যে পরিণত হয়েছেন। একীভূত কোম্পানি রবিতে এয়ারটেল গ্রাহকদের জন্য অপেক্ষা করছে অপূর্ব সব অফার ও সেবা, এয়ারটেল-ইয়ন্ডার মিউজিক অ্যাপ দিয়ে এই যাত্রা শুরু।

তরুণ গ্রাহকদের পছন্দ অনুযায়ী মিউজিক প্রদানের মাধ্যমে তাদের সঙ্গে একটি আন্তরিক সম্পর্ক তৈরি করেছে এয়ারটেল। বাজ স্টুডিও ও সুপারস্টার প্রোগ্রামের মাধ্যমে জনপ্রিয় ক্লাসিক্যাল গানগুলোকে নতুন করে উপস্থাপন করার পাশাপাশি তরুণ শিল্পীদের অ্যালবাম বের করার সুযোগ তৈরি করে দিয়েছে এয়ারটেল। আর এর মাধ্যমে লাখো গ্রাহকের মন জয় করেছে ব্র্যান্ডটি। এয়ারটেল-ইয়ন্ডার মিউজিক অ্যাপ চালুর মাধ্যমে এই পথ চলা আরো আকর্ষণীয় ও উপভোগ্য হয়ে উঠবে।

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.