এস্পায়ার ডট কম ও পি.এম.আই এর মধ্যে চুক্তি

পিএম এস্পায়ার ডট কম ও প্রজেক্ট ম্যানেজমেন্ট ইনস্টিটিউট মালয়েশিয়া চ্যাপ্টারের (পি.এম.আই.এম.ওয়াই) এর মধ্যে সম্প্রতি একটি সহযোগিতা চুক্তি স্বাক্ষরিত হয়েছে। পিএম-এস্পায়ার ডট কম এর ব্যবস্থাপনা পরিচালক ও সিইও আব্দুল্লাহ আল মামুন এবং পিএমআই মালয়েশিয়া চ্যাপ্টারের সভাপতি  কৃষ্ণান  শ্রীনিবাসন তাদের নিজ নিজ কোম্পানির পক্ষ থেকে চুক্তিতে স্বাক্ষর করেন।

এ চুক্তির ফলে এখন থেকে পিএমআই মালয়েশিয়া চ্যাপ্টার (পি.এম.আই.এম.ওয়াই) মালয়েশিয়ার সকল পি.এম.আই নিবন্ধনকৃত শিক্ষা প্রদানকারী প্রতিষ্ঠানে (আর.ই.পি) পিএম-এস্পায়ার ডট কম এর পিএমপি এক্সাম সিমুলেটর এবং পিএমপি ট্রেনিং সিমুলেটর ব্যবহার এবং প্রচার করবে। একইসাথে, পিএম-এস্পায়ার ডট কম পিএমআই মালয়েশিয়া চ্যাপ্টারের মাধ্যমে মালয়েশিয়ার সব পিএমআই নিবন্ধনকৃত শিক্ষা প্রদানকারী প্রতিষ্ঠানকে  (আর.ই.পি) এক্সাম সিমুলেটর এর উপর বিশেষ ছাড় দিবে।

পিএম-এস্পায়ার ডট কম এর ব্যবস্থাপনা পরিচালক ও সিইও আব্দুল্লাহ আল মামুন বলেন, ‘‘পিএম-এস্পায়ার ডট কম, মালয়েশিয়ার পিএমআই মালয়েশিয়া চ্যাপ্টার এবং পিএমআই নিবন্ধনকৃত শিক্ষা প্রদানকারী প্রতিষ্ঠানের (পি.এম.আই. আর.ই.পি) প্রযুক্তি সহযোগিতায় অংশীদার হতে পেরে গর্বিত। পিএমপি এক্সাম পাস করা একটি ব্যয়বহুল এবং সময় সাপেক্ষ ব্যাপার। আমাদের ক্লাউড সিমুলেটরের কো- ব্র্যান্ডিং এবং বহুভাষিক ফিচার সমূহ মালয়েশিয়ায় পিএমপি সার্টিফিকেশন আকাক্সক্ষীদের ৫০% কম সময় এবং খরচে পিএমপি এক্সাম পাস করতে সাহায্য করবে।”

সিনিউজবভয়েস/ডেক্স

Please Share This Post.