এসার কনসেপ্ট ডি ফাইভ সিএন৫১৫-৭১

বিশ্বের শীর্ষস্থানীয় প্রযুক্তি ব্র্যান্ড এসার বাজারে অবমুক্ত করলো নতুন ল্যাপটপ। যার মডেল নাম্বার “কনসেপ্ট ডি ফাইভ সিএন৫১৫-৭১”।এই ল্যাপটপটি মূলত তৈরি করা হয়েছে এআই ইঞ্জিনিয়ার, সফটওয়্যার ডেভেলপার, স্থাপত্য শিল্পী, ফ্লিম মেকার এবং প্রফেশনাল গেমারদের জন্য। তাছাড়া গ্রাফিক্স এবং ভিডিও এডিটিং মত সকল ভারী কাজ ব্যবহারে আপনি পাবেন গতিশীল এক নতুন অভিজ্ঞতা।

অত্যন্ত আকর্ষনীয় মডেলের এই ল্যাপটপটিতে রয়েছে ইন্টেল নবম প্রজন্মের ৯৭৫০এইচ মডেলের সর্বোচ্চ ৪.৫০ গিগাহার্জ গতির কোর আই সেভেন প্রসেসর, ১৬ জিবি ডিডিআর-ফোর র‌্যাম,২৫৬ জিবি এসএসডি ,২ টেরাবাইট হার্ডড্রাইভ এবং ৬জিবি ডিডিআরসিক্স এনভিডিয়া জিটিএক্স ১৬৬০টিআই ডেডিকেটেড গ্রাফিক্স কার্ড।

“কনসেপ্ট ডি সিএন৫১৫-৭১” -তে থাকছে আলট্রা-হাই-ডেফিনিশন ১৫.৬ ইঞ্চি 4K রেজুলেশন ডিসপ্লে, ডেল্টা E<2 কালার একিউরিসি এবং ১০০% এডোবি আরজিবি কালার, ফলে স্বচ্ছ ছবি এবং ভিডিও দেখতে আপনাকে সাহায্য করবে। এসার তাঁদের নতুন এই ল্যাপটপটিতে  কুলিং সিস্টেম আগের চেয়ে অনেক উন্নত করেছে ফলে দীর্ঘক্ষণ ব্যবহারেও ল্যাপটপটি সহজে গরম হয় না। এটার ওয়েব ক্যামেরা অনেক উন্নত এবং ব্যাটারি লাইফও অনেক ভাল। একবার চার্জ দিলে প্রায় ৯-১০ ঘণ্টা চালানো যায়।

ব্যাকলিট কিবোর্ড, ওয়াইফাই, ব্লুটুথ,ওরিজিনাল উইন্ডোজ প্রো এবং ২ বছরের বিক্রয়োত্তর সেবা সহ ল্যাপটপটির মূল্য ১ লক্ষ আশি ৮০ হাজার টাকা।

 

-সিনিউজভয়েস/জিডিটি/২২ডিসে./১৯

Please Share This Post.