এসারের পরিবেশক হলো গ্লোবাল ব্রান্ড

বিশ্বব্যাপী বিখ্যাত আইসিটি ব্রান্ড এসার আনুষ্ঠানিকভাবে শীর্ষস্থানীয় প্রতিষ্ঠান গ্লোবাল ব্রান্ড প্রাইভেট লিমিটেড এর সহযোগিতায় বাংলাদেশ এ বাণিজ্যিক পণ্য ও সেবা চালু করেছে।

সম্প্রতি রাজধানীর একটি হোটেল এ অনুষ্ঠিত প্রোগ্রাম এ উপস্থিত ছিলেন এসার ইন্ডিয়া এর কান্ট্রি ম্যানেজার সঞ্জিব মেহতানি এবং গ্লোবাল ব্রান্ড এর চেয়ারম্যান আব্দুল ফাত্তাহ ্।

বিশ্বব্যাপী শীর্ষ স্থানীয় প্রযুক্তি পন্য প্রতিষ্ঠান এসার বাংলাদেশে তাদের ব্যাবসা সম্প্রসারণ ও নতুন প্রযুক্তি পণ্য ক্রেতাদের কাছে এনে দেয়ার লক্ষ্যে কাজ করছে। এসার মনে করে বাংলাদেশ অতি দ্রুত প্রযুক্তি তে অভ্যস্ত হচ্ছে, সুতরাং এসার নতুন প্রযুক্তি মার্কেট হিসেবে বাংলাদেশ কে উপযুক্ত মনে করছে।

অনুষ্ঠানে সঞ্জিব মেহতানি, কান্ট্রি ম্যানেজার, এসার ইন্ডিয়া বলেন, আমরা প্যান এশিয়া প্যাসিফিক অঞ্চলে বাংলাদেশ কে সর্বোচ্চ সম্ভাবনাময় দেশ হিসেবে বিবেচনা করছি। এখানে আইটি ব্যাবসা খুব দ্রুত সম্প্রসারিত হচ্ছে, সুতরাং এসার আমাদের জন্য সেটা খুবই গুরুত্বপূর্ণ।

অনুষ্ঠানে মেহতানি বলেন, এখন থেকে এসার বাংলাদেশের বাজারের জন্য গ্লোবাল ব্রান্ড প্রাইভেট লিমিটেডকে কমার্শিয়াল পণ্যের এক্সলুসিভ পরিবেশক হিসেবে কাজ করবে।

অনুষ্ঠানে উপস্থিত অতিথিদের উদ্দেশ্যে গ্লোবাল ব্রান্ড এর চেয়ারম্যান আব্দুল ফাত্তাহ ্ বলেন, আমরা অনেক আনন্দিত এসার এর মত বৈশ্বিক বিখ্যাত পণ্যের সাথে থাকতে পেরে। আশা করছি এসার এর সাথে আমাদের পথ চলা সুখকর ও সাফল্যমণ্ডিত হবে।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন মধু কান্তামরেড্ডী, সিনিয়র প্রোডাক্ট ম্যানেজার, এসার ইন্ডিয়া, গ্লোবাল ব্রান্ড এর জেনারেল ম্যানেজার এ কে এম দিদারুল ইসলাম ছাড়াও এক্সিকিউটিভ ডিরেক্টর ফারহানুর রাহমান ও সমীর কুমার দাশ ( জেনারেল ম্যানেজার চ্যানেল সেলস ্)। এছাড়া এসারের কমার্শিয়াল বিজনেস ম্যানেজার, সরোয়ার জাহান সোয়েব ও উপস্থিত ছিলেন।

সিনিউজভয়েস/জিডিটি/২এপি/১৯

Please Share This Post.