এসএসসি ও এইচএসসি পরীক্ষার্থীদের জন্য ক্রাশ কোর্স চালু করল রবি-টেন মিনিট স্কুল

চলতি বছরের এসএসসি এবং এইচএসসি পরীক্ষার্থীদের জন্য ক্রাশ কোর্স চালু করল দেশের বৃহত্তম অনলাইন স্কুল রবি-টেন মিনিট স্কুল। ক্রাশ কোর্সগুলো শিক্ষার্থীদের প্রয়োজনের দিকগুলো মাথায় রেখেই তৈরি করা হয়েছে। পরীক্ষা দুটির জন্য শিক্ষার্থীদের প্রস্তুতি আরো জেরালো করতে কোর্সগুলোতে অন্তর্ভূক্ত করা হয়েছে সংক্ষিপ্ত সিলেবাস, লেকচার, রিসোর্স ও মডেল টেস্ট।

কোভিড-১৯ মহামারীর কারণে এ বছরের এইচএসসি ও এসএসসি পরীক্ষার জন্য একটি সংক্ষিপ্ত সিলেবাস ঘোষণা করা হয়েছে। এই সংক্ষিপ্ত সিলেবাসের ফলে পরীক্ষার্থীদের প্রস্তুতির ধরণটাও এবার ভিন্ন।

যথাক্রমে চার ও পাঁচ মাস মেয়াদের এসএসসি ও এইচএসসি ক্রাশ কোর্সেগুলোর মূল্য ৯৫০ ও ১ হাজার ২শ’ টাকা। এসএসসি ক্রাশ কোর্সে ১৭০টি লেকচার শিট, ১৭০টি লাইভ ক্লাস, ২২টি মডেল টেস্ট এবং ২২টি সলভ ক্লাস রয়েছে। এইচএসসি ক্রাশ কোর্সে রয়েছে ৩০০টি লেকচার শিট, ৩০০টি লাইভ ক্লাস, ৩৯টি মডেল টেস্ট এবং ৩৯টি সলভ ক্লাস।

শিক্ষার্থীরা যেন স্বাচ্ছন্দ্যে ক্লাস, মডেল টেস্ট, লেকচার শিট এবং সমাধান শিটগুলো পেতে পারেন এজন্য রবি-টেন মিনিট স্কুল একটি ওয়েব অ্যাপ্লিকেশন তৈরি করেছে। ওয়েব অ্যাপ্লিকেশনটি ব্যবহার করে শিক্ষার্থীরা সহজেই কোন কন্টেন্ট পেতে, সরাসরি প্রশিক্ষকদের প্রশ্ন করতে, মডেল টেস্টের সমাধান জমা দিতে এবং ফলাফল জানতে পারবেন।

নিচের লিঙ্কে কোর্সগুলো পাওয়া যাবে:

https://cutt.ly/gkf6yrq

 

Please Share This Post.