এসএসএল ওয়্যারলেস এবং প্লাস ওয়ান সার্ভিস এর মধ্যে চুক্তি স্বাক্ষর

বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। তথ্যপ্রযুক্তির যুগোপযোগী মেলবন্ধনে আরো আধুনিক হচ্ছে আমাদের জীবন যাত্রার মান, বাড়ছে ব্যস্ততা। আর আমাদের এই ব্যস্ততার কথা মাথায় রেখে উদ্যোক্তারাও গ্রহণ করছেন নতুন নতুন উদ্যোগ। তেমনি একটি উদ্যোগের নাম প্লাস ওয়ান সার্ভিস।

ঘরে বসে টেলিফোন বা ভিডিও কনফারেন্সের মাধ্যমে দেশ-বিদেশের ডাক্তারের চিকিৎসা সেবা পৌঁছে দেয়ার জন্য কাজ করছে এই প্রতিষ্ঠান। ২১ সেপ্টেম্বর ২০১৬ তারিখে অনলাইনে ডাক্তারের ফি প্রদানের সুবিধার্থে এসএসএল ওয়্যারলেসের একটি সেবা বাংলাদেশের সর্ববৃহৎ অনলাইন পেমেন্ট গেটওয়ে এসএসএলকমার্জ এর সঙ্গে প্লাস ওয়ান সার্ভিস একটি চুক্তি স্বাক্ষর করে।

উক্ত চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে প্লাস ওয়ান সার্ভিস এর পক্ষ থেকে মিস রুবাবা দৌলা, কো ফাউন্ডার অব প্লাস ওয়ান, তৌহিদ জিয়া উদ্দিন, টিম লিডার, প্লাস ওয়ান এবং এসএসএল ওয়্যারলেস এর পক্ষ থেকে ম্যানেজিং ডিরেক্টর সাইফুল ইসলাম, চিফ অপারেটিং অফিসার আশীষ চক্রবর্তী, চিফ টেকনিক্যাল অফিসার শাহজাদা রেদওয়ান, অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার, জুবায়ের হোসেন, হেড অব ই-কমার্স সার্ভিসেস এম নাওয়াত আশেকিন, ম্যানেজার, ই-কমার্স সার্ভিসেস, মাহবুবুর রশিদ খান সহ অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বিশেষজ্ঞ চিকিৎসকের অনলাইন অ্যাপয়েনমেন্ট বুকিং করতে সেবা গ্রহীতারা তাদের যেকোনো ভিসা, এ্যামেক্স, মাষ্টারকার্ড এর ডেবিট এবং ক্রেডিট কার্ড কিংবা মোবাইল ব্যাংকিং অথবা ইন্টারনেট ব্যাংকিং এর মাধ্যমে অনলাইনে বিল পেমেন্ট করতে পারবেন।

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.