এসএসএলকমার্জের প্রযুক্তিতে এমটিবি এটিএম ও ক্রেডিট কার্ডে নতুন সুবিধা

মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক এর জন্য এমটিবি এটিএম এর মাধ্যমে মোবাইল রিচার্জ এবং এমটিবি ক্রেডিট কার্ড এর মাধ্যমে ইএমআই সেবা প্রদান করবে এসএসএলকমার্জ

মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক এর জন্য এমটিবি এটিএম এর মাধ্যমে মোবাইল রিচার্জ এবং এমটিবি ক্রেডিট কার্ড এর মাধ্যমে ইএমআই সেবা প্রদান করবে এস এস এল ওয়্যারলেস এর একটি সেবা প্রতিষ্ঠান এসএসএলকমার্জ।

দেশের অন্যতম প্রতিষ্ঠিত ব্যাংক মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড এবং এসএসএল ওয়্যারলেস এর মধ্যে একটি সেবা চুক্তি স্বাক্ষরিত হয়েছে, যার ফলে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড এর গ্রাহকগণ এমটিবি এটিএম এর মাধ্যমে মোবাইল রিচার্জ করতে পারবে এবং এমটিবি ক্রেডিট কার্ড এর গ্রাহকগণ এসএসএলকমার্জ এর অনলাইন পেমেন্ট গেটওয়ে ব্যবহারকারী সকল ই-কমার্স সাইট থেকে ০% সুদে ৩৬ মাসের ইএমআই সুবিধায় পণ্য ক্রয় করতে পারবে।

রাজধানীর গুলশান-১ এ এমটিবি সেন্টারে একটি অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে এসএসএল ওয়্যারলেস এর চিফ অপারেটিং অফিসার আশীষ চক্রবর্তী এবং মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড এর ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর এবং চিফ বিজনেস অফিসার সৈয়দ রফিকুল হক এর মধ্যে এই চুক্তিটি স্বাক্ষরিত হয়।

এ সময় এসএসএল ওয়্যারলেস এর ম্যানেজিং ডিরেক্টর সাইফুল ইসলাম এবং মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড এর ম্যানেজিং ডিরেক্টর এবং সিইও আনিস এ. খান সহ উভয় প্রতিষ্ঠান থেকে আরও উর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.