এসএমএস-ভিত্তিক ফার্মিং গেম এনেছে রবি

খেলায় খেলায় বাস্তব জীবনের কৃষি কাজের আনন্দ দিতে গ্রাহকদের জন্য এসএমএস-ভিত্তিক ফার্মিং গেম ক্যাম্পেইন চালু করেছে মোবাইল ফোন অপারেটর রবি। গত ১৬ জানুয়ারি থেকে শুরু হওয়া ক্যাম্পেইনটি চলবে আগামী ১৪ ফেব্রুয়ারি পর্যন্ত।

গেমটি খেলতে <PLAY> লিখে ২১২০৭ নাম্বারে পাঠাতে হবে গ্রাহকদের। এরপর গ্রাহকরা একটি স্বাগত বার্তা পাবেন এবং গেমটি চালু করতে নির্দেশনা অনুযায়ী A অথবা B লিখে রেসপন্স ম্যাসেজ পাঠাতে হবে। প্রতি এসএমএস’র চার্জ ৫০ পয়সা (ভ্যাট, সম্পূরক শুল্ক ও সারচার্জ যুক্ত হবে)।

প্রতিটি রেসপন্স ম্যাসেজে পয়েন্টে যোগ হবে। যেকো অপশন বেছে নেয়ার জন্য গ্রাহকরা ১-৩ পয়েন্ট পাবেন এবং কোন কোন ক্ষেত্রে ১০ পয়েন্ট পর্যন্ত বোনাস পাওয়া যাবে। গেমটি সম্পর্কে আরো জানতে এবং সহায়তার জন্য HP লিখে ২১২০৭ নাম্বারে ম্যাসেজ পাঠাতে হবে। SCORE লিখে ২১২০৭ নাম্বারে ম্যাসেজ পাঠিয়ে বর্তমান স্কোর ও র‌্যাংঙ্ক জানতে পারবেন গ্রাহকরা।

ক্যাম্পেইন বিজয়ী মেগা পুরস্কার হিসেবে পাবেন ‘বোস কিউ সি থার্টিফাইভ ওয়্যারলেস নয়েস ক্যানসেলিং হেডফোন’। দ্বিতীয় ও তৃতীয় বিজয়ী পাবেন যথাক্রমে ‘আসুস জেনফোন টু’ ও ‘সামস্যাং গ্যালাক্সি জে সেভেন প্রাইম’ হ্যান্ডসেট। প্রতি সপ্তাহে একজন বিজয়ী সাপ্তাহিক পুরস্কার হিসেবে পাবেন ‘জেবিএল ক্লিপ টু আলট্রা-পোর্টেবল ওয়াটারপ্রুফ ব্লুটুথ স্পিকার’। এছাড়া ক্যাম্পেইনের দ্বিতীয় ও তৃতীয় সপ্তাহের প্রতিদিন স্কোরের ওপর ভিত্তি করে ১০০ জন প্লেয়ার পেতে পারেন ৫০ টাকা করে মোবাইল ফোন রিচার্জ।

আগ্রহী গ্রাহকরা গেমিং ক্যাম্পেইনটি সম্পর্কে বিস্তারিত জানতে https://www.robi.com.bd/current-offers/farming-sms-game সাইটটি ভিজিট করতে পারেন।

 

– সিনিউজভয়েস ডেস্ক