এশিয়ার বেস্ট এমপ্লয়ার ব্র্যান্ড অ্যাওয়ার্ড পেল ডিজিকন টেকনোলজিস

‘এশিয়ার বেস্ট এমপ্লয়ার ব্র্যান্ড অ্যাওয়ার্ড ২০১৭’ অর্জন করেছে বাংলাদেশের অন্যতম সেরা বিজনেস প্রসেস আউটসোর্সিং সেবা প্রদানকারী প্রতিষ্ঠান ডিজিকন টেকনোলজিস লিমিটেড।

১ আগস্ট, লেমেরিডিয়ান, সান্তোস, সিঙ্গাপুরে অনুষ্ঠিত হয়েছে ‘এমপ্লয় ব্র্যান্ডিং ইনস্টিটিউট-ইন্ডিয়া’ আয়োজিত ‘দ্বাদশ এমপ্লয়ার ব্র্যান্ডিং অ্যাওয়ার্ড ২০১৭’। বিশ্বের ৩৬টি দেশ থেকে মনোনীত মানবসম্পদ উন্নয়নে কর্মরত ব্যক্তি এবং নিয়োগদানকারী প্রতিষ্ঠান, যারা কর্মীদের প্রতিভার বিকাশ, উন্নয়ন এবং ব্যাবস্থাপনায় দৃষ্টান্তমূলক অবদান রেখে যাচ্ছে তাদের নিয়ে এইবারের আসর ছিল বহুল আলোচিত।

২০১০ সাল থেকে প্রতিবছর ‘এমপ্লয় ব্র্যান্ডিং ইনস্টিটিউট – ইন্ডিয়া’ এই আয়োজন করে আসছে। সাইবারস্পেস এর মাধ্যমে বিশ্বের স্বনামধন্য এইচ.আর প্রধানরা, বিভিন্ন দেশে বিভিন্ন প্রতিষ্ঠান দ্বারা মানবসম্পদ উন্নয়নে গৃহীত পদক্ষেপ নিয়ে আলোচনা এবং বিচারবিবেচনাপূর্বক অভিজ্ঞ জুরি দ্বারা সর্বোচ্চ যোগ্যতাসম্পন্ন প্রতিষ্ঠানকে নিবাচিত করে থাকেন।

বাংলাদেশ থেকে এই বছর ডিজিকন টেকনোলজিস লিমিটেড ‘এশিয়ার বেস্ট এমপ্লয়ার (নিয়োগদানকারী) ব্র্যান্ড অ্যাওয়ার্ড ২০১৭’ তে ভূষিত হয়।

ডিজিকন টেকনোলজিস লিমিটেডের পক্ষ থেকে অনুষ্ঠানে অ্যাওয়ার্ড গ্রহণ করেন প্রতিষ্ঠানটির ব্যাবস্থাপনা পরিচালক ওয়াহিদুর রহমান শরীফ। অ্যাওয়ার্ড গ্রহণ করে তিনি বলেন, ‘ডিজিকন বিশ্বাস করে, যেকোনো প্রতিষ্ঠানের মূল চালিকা শক্তি তার দক্ষ কর্মী। বর্তমানে আমাদের দেশের যুবসমাজের কাছে বিজনেস প্রসেস আউটসোর্সিং ইন্ডাস্ট্রি খুবই জনপ্রিয়। তাই যুবকদের মেধাকে দক্ষতায় রূপান্তরিত করতে এবং কর্মক্ষমতার সর্বোচ্চ প্রয়াস নিশ্চিত করার জন্য ডিজিকন সবসময় কাজ করে আসছে। আর বিজনেস প্রসেস আউটসোর্সিং ইন্ডাস্ট্রিতে দক্ষ কর্মী গড়ে তুলতে পারলে শুধু কর্মী বা প্রতিষ্ঠান নয়, পাশাপাশি দেশও আন্তর্জাতিক পর্যায়ে এগিয়ে যাবে। ভবিষ্যৎতেও নিজস্ব সেবার মান ধরে রাখতে ডিজিকন বদ্ধ পরিকর।’

ডিজিকন টেকনোলজিস লিমিটেড ২০১০ সালে বিজনেস প্রসেস আউটসোর্সিং প্রতিষ্ঠান হিসেবে যাত্রা শুরু করে বর্তমানে প্রায় ১৩০০ এর বেশি দক্ষ কর্মী নিয়ে, জাতীয় এবং আন্তর্জাতিক পর্যায়ে সরকারি এবং বেসরকারি ক্ষেত্রে নিরলসভাবে ২৪x৭ উন্নত গ্রাহকসেবা প্রদান করে আসছে। এছাড়াও দক্ষ জনবল নিয়োগ, মানসম্মত কর্মপ্রশিক্ষণ, পেরোল ব্যবস্থাপনা, সোশ্যাল মিডিয়া ম্যানেজমেন্ট, ডিজিটাল মার্কেটিং, ব্যাকঅফিস সাপোর্টসহ নানা রকম উন্নত তথ্য এবং প্রযুক্তিগত সেবা নিশ্চিত করছে। ISO 9001 :2008 সনদপ্রাপ্ত ডিজিকন এর সার্ভিস পার্টনার হিসেবে আছে হিন্দুজা গ্লোবাল সল্যুশন লিমিটেড, ইন্ডিয়া; KPMG এবং আর্নেস্ট অ্যান্ড ইয়ংসহ বিশ্ব সেরা বহু কর্মপ্রতিষ্ঠান।

বর্তমানে ডিজিকন টেকনোলজিস লিমিটেড একাধিক টেলিযোগাযোগ কোম্পানি, অটোমোবাইল, ফার্মাসিটিক্যালস এবং ন্যাশনাল বোর্ড অব রেভিনিউ এর ভ্যাট অনলাইন প্রজেক্টসহ ২৪টির বেশি প্রতিষ্ঠানকে কলসেন্টার এর মাধ্যমে উন্নত গ্রাহকসেবা প্রদান করার পাশাপাশি এবং অভ্যন্তরীণ ক্ষেত্রে নিয়োজিত কর্মীর দক্ষতা উন্নয়নে বিভিন্ন অভিনব পদ্ধতি বাস্তবায়ন করে যাচ্ছে।

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.