এলজি পণ্যে শতভাগ পর্যন্ত মূল্য ছাড়

আসন্ন ঈদ উদযাপনের আনন্দকে আরো বাড়িয়ে দিতে বিশ্বখ্যাত ব্র্যান্ড এলজি ইলেক্ট্রনিক্স নিয়ে এসেছে স্ক্রাচ কার্ড অফার। এই অফারের আওতায় শতভাগ (১০০%) পর্যন্ত ছাড় পাবেন ক্রেতারা।

ঈদ উপলক্ষে এলজি-বাটারফ্লাই শোরুম থেকে আট হাজার টাকার ওপরে যে কোনো এলজি পণ্য কিনলেই সর্বনিম্ন ৫০০ টাকা থেকে সর্বোচ্চ শতভাগ পর্যন্ত ছাড় পাওয়া যাবে।

এছাড়া সহজ কিস্তিতে বিশ্বমানের এলজি পণ্য কেনার সুযোগও থাকছে। আট হাজার টাকার বেশি দামের পণ্য কিনলে শুরুতে ওই পণ্যের মাত্র ১৫ শতাংশ দাম পরিশোধ করে তা পাওয়া যাবে। এক্ষেত্রে ক্রেতাকে ৩ কিংবা ৬ মাসের কিস্তিতে পণ্যের বাকি অর্থ পরিশোধ করতে হবে।

বর্তমানে ক্রেতাদের কাছে এলজির জিসি ১৭৫ (১৪২ লিটার), জিসি ২২৫ (১৯৮ লিটার) এবং জিসি ৩৩৫ (২৯৫ লিটার) মডেলের ডিপ ফ্রিজগুলো বেশ জনপ্রিয়। এগুলোর দাম যথাক্রমে ২৭ হাজার ৮৯৫ টাকা, ৩১ হাজার ৯০০ টাকা ও ৩৭ হাজার ৯০০ টাকা।

ক্রেতাদের কাছে আকর্ষণীয় নো ফ্রস্ট (বরফ জমে না) রেফ্রিজারেটরগুলোর মধ্যে ২বি২৮২ মডেলের (২৫৫ লিটার) দাম ৪৪ হাজার ৪৯৫ টাকা। জিএল-বি২৮২ মডেলের (২৫৫ লিটার) দাম ৪৯ হাজার ৪৯০ টাকা এবং জিএল-বি৫৬২ মডেলের (৪৬৬ লিটার) দাম ৮৪ হাজার ৯০০ টাকা। সাতটি ভিন্ন রঙয়ের এ রেফ্রিজারেটরগুলো নানা বৈচিত্রে পরিপূর্ণ।

এলজি ইলেক্ট্রনিকস বাংলাদেশের হেড অব কনজ্যুমার ইলেক্ট্রনিকস মাহমুদুল হাসান বলেন, ‘ঈদের খুশিকে আরো রঙিন করে তুলতে এলজির ফ্রিজ, রেফ্রিজারেটর, টিভি, ওয়াশিং মেশিন, মোবাইলসহ সবধরনের পণ্যেই এই ছাড় ও কিস্তি সুবিধা পাওয়া যাচ্ছে। সব ধরনের নো ফ্রস্ট মডেলের রেফ্রিজারেটরগুলো অন্তত ৩৬ শতাংশ বিদ্যুৎ সাশ্রয় করে। এগুলোর কম্প্রেসরের জন্য ১০ বছরের ওয়ারেন্টিও রয়েছে।’

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.