এলজির নতুন ল্যাপটপ, মনিটর, পিকচার ডিসপ্লে এনেছে গ্লোবাল ব্র্যান্ড

দক্ষিণ কোরিয়ার বিশ্বখ্যাত ব্র্যান্ড এলজি ইলেকট্রনিক্স, বাংলাদেশের প্রথম সারির আইটি পণ্য আমদানীকারক এবং সেবা প্রদানকারী প্রতিষ্ঠান গ্লোবাল ব্র্যান্ড (প্রা.) লিমিটেডের মাধ্যমে এদেশের বাজারে বেশ কিছু পণ্যে নিয়ে এসেছে।

এসব পণ্যের মধ্যে রয়েছে ইন্টারেকটিভ আল্ট্রা এইচডি পিকচার ডিসপ্লে, আল্ট্রা স্ট্রেচ সাইনেজ, এলজি গ্রাম ল্যাপটপ, কার্ভড আল্ট্রা ওয়াইড মনিটরসহ আরো কিছু পণ্য। ১১ জুলাই, ঢাকার রেডিসন ব্লুওয়াটার গার্ডেন, ঢাকা হোটেলে এক জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে এসব পণ্যের মোড়ক উন্মোচন করা হয়।

অনুষ্ঠানের শুরুতেই গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর রফিকুল আনোয়ার তার মূল্যবান বক্তব্য তুলে ধরেন। তিনি বলেন কিভাবে এলজি ইলেকট্রনিক্স এর সঙ্গে তাদের পথ চলা এবং র্দীঘ পার্টনারশীপের কথা। অনুষ্ঠানে এলজি ইলেকট্রনিক্সের ম্যানেজিং ডিরেক্টর এডওয়ার্ড কিম এলজির বিভিন্ন পণ্য সর্ম্পকে বলেন এবং নতুন পণ্যের মোড়ক উন্মোচন করেন।

অনুষ্ঠানে গ্লোবাল ব্র্যান্ডের পক্ষ থেকে ডিরেক্টর জসিম উদ্দিন খন্দকার তার মূল্যবান সমাপনী বক্তব্য প্রদান করেন এবং এলজি ইলেকট্রনিক্সের সঙ্গে র্দীঘ পার্টনারশীপের সর্ম্পক আরো র্দীঘ হওয়ার আশা ব্যক্ত করেন।

এলজি ইলেকট্রনিক্সের অ্যাকাউন্ট ম্যানেজার জোসেফ সুহ্ ও রিজিওনাল জেনারেল ম্যানেজার ব্রায়ান ইয়াং পাওয়ার পয়েন্ট প্রেজেন্টেশনের মাধ্যমে উপস্থিত সকলের কাছে এলজি ইলেকট্রনিক্সের পণ্যের বিস্তারিত বর্ণনা দেন এবং প্রেজেন্টেশনের শেষ পর্যায়ে কয়েকটি চমৎকার প্রশ্নউত্তর পর্বের মাধ্যমে ভাগ্যবান দশজন অতিথির হাতে পুরস্কার তুলে দেন। অনুষ্ঠানে গ্লোবাল ব্র্যান্ড এলজির অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার এএসএম পারভেজ সহ স্বনামধন্য ব্যবসায়ীগণ, পার্টনার ও মিডিয়ার বিশিষ্ট ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.