এলএমএস সল্যুশন দিবে পিএমঅ্যাস্পায়ার

গ্লোবাল প্রোজেক্ট ম্যানেজমেন্টে এবং ই-ল্যার্নিং সলিউশন সরবরাহকারী প্রতিষ্ঠান পিএমঅ্যাস্পায়ার এবং এফ আর কনসালটেন্সির মধ্যে এক চুক্তি স্বাক্ষরিত হয়।

এফআর কনসালটেন্সিকে ই-লার্নিং এন্টারপ্রাইজ সল্যুশন (এলএমএস) সেবা দিবে পিএমস্পায়ার।  এফ আর কনসালটেন্সি এর বিক্রয় দক্ষতা বিকাশে বিশেষ গুরুত্বসহ সারাদেশে ই-লার্নিং কোর্স প্রসারিত করবে।

সম্প্রতি এই চুক্তি স্বাক্ষরিত হয়। এই সময় পিএমঅ্যাস্পায়ারের বিজনেস ডেভলপমেন্ট আহমেদ হুসেন আহবুব উদ্দিন এবং এফ আর কনসালটেন্সি এর চিফ রুবায়েত রায়হান নিজ নিজ প্রতিষ্ঠানের হয়ে স্বাক্ষর করেন।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, মিডিয়া ব্যক্তিত্ব শামীমা ইসলাম টুস্টি, পিএমঅ্যাস্পায়ার এর প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী কর্মকর্তা আবদুল্লাহ আল মামুন পিএমপি এবং বিদ্যুৎ কুরিয়ার লিমিটেডের বিজনেস ডেভলপমেন্ট অ্যান্ড অপারেশনস বিভাগের প্রধান, মোহাম্মদ সাজ্জাদুল ইসলাম, এফ আর কনসালটেন্সি এর চিফ টেকনোলজি অফিসার ইনজামুল হক জামিল।

পিএমঅ্যাস্পায়ার এন্টারপ্রাইজ এলএমএস ক্লাউড লার্নিং ম্যানেজমেন্ট সিস্টেম অনলাইন কোর্স তৈরিতে এবং যে কোন স্থান থেকে শিখতে সাহায্য করে। এটি এমন একটি অনলাইন প্রশিক্ষণ প্ল্যাটফর্ম যা অনলাইন ভিত্তিক প্রশিক্ষণকে সহজেই যে কোনো প্রান্তে পৌঁছে দিতে সক্ষম। এর ফলে খরচ অনেকটাই কমে আসে এবং পরবর্তী সময়ে কর্মীদের উৎপাদনশীলতা বৃদ্ধিতে সহায়তা করে।

 

 

– সিনিউজভয়েস/জিডিটি/ডিসে.৩১/১৯

 

Please Share This Post.