এমটিসি গ্লোবাল-আইসিটি অ্যাওয়ার্ড পেলেন সবুর খান

ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ট্রাস্টি বোর্ড ও ড্যাফোডিল গ্রুপের চেয়ারম্যান মো. সবুর খান ‘এমটিসি গ্লোবাল আউটস্ট্যান্ডিং কর্পোরেট অ্যাওয়ার্ড-আইসিটি ২০১৬’ পুরস্কারে ভূষিত হয়েছেন। বাংলাদেশের তথ্যপ্রযুক্তি খাতের উন্নয়নে অসামান্য অবদান এবং আইসিটি ও শিক্ষা খাতে বলিষ্ঠ নেতৃত্ব ও অঙ্গীকার বাস্তবায়নের জন্য ভারতের এমটিসি গ্লোবাল মো. সবুর খানকে এই সম্মাননা প্রদান করে। এমটিসি গ্লোবাল হচ্ছে ম্যানেজমেন্ট শিক্ষকদের একটি কনসোর্টিয়াম, যা বিশ্বের ৩৫ দেশে বিস্তৃত।

টিসিএসের সাবেক ভাইস প্রেসিডেন্ট ও আদানী গ্রুপের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট কমান্ডার (অবঃ) প্রফেসর ভূষণ দেওয়ান এবং এমটিসি গ্লোবালের প্রতিষ্ঠাতা ও সভাপতি প্রফেসর ড. ভোলানাথ দত্ত যৌথভাবে ১৭ সেপ্টেম্বর ২০১৬ ভারতের ব্যাঙ্গালুরে অনুষ্ঠিত ৬ষ্ঠ বার্ষিক গ্লোবাল কনভেনশনে মো. সবুর খানের হাতে এ সম্মাননা তুলে দেন। ড. উইন্সটন জ্যাকব, প্রফেসর, নিটিন গ্রাগ এবং ড. সাওরুপ রেড্ডি এ সময় উপস্থিত ছিলেন।

সমাপনী অধিবেশনে মো. সবুর খান ‘ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে মানসম্মত উচ্চশিক্ষায় ব্যতিক্রমী উদ্ভাবন : শিক্ষক-শিক্ষার্থী-অভিভাবক প্রেক্ষাপট’ শীর্ষক মূলপ্রবন্ধ উপস্থাপন করেন। ভারত, বাংলাদেশ,যুক্তরাজ্য, সংযুক্ত আরব আমিরাত এবং সৌদি আরবের শতাধিক প্রতিনিধি এ সম্মেলনে অংশগ্রহণ করেন।

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.