এমএসআই ব্র্যান্ডের ৩০০ সিরিজের মাদারবোর্ড বাজারে

বাংলাদেশের বাজারে বিশ্বখ্যাত এমএসআই ব্র্যান্ডের অষ্টম প্রজন্মের নতুন ৩০০ সিরিজ এর মাদারবোর্ডের আনুষ্ঠানিক বাজারজাত শুরু করেছে ইউসিসি।

৮ এপ্রিল রোববার, আয়োজিত একটি অনুষ্ঠানে ইউসিসি’র হেড অব সেলস সিনিয়র এজিএম শাহীন মোল্লা, এমএসআইয়ের এশিয়া প্যাসিফিক সেলস স্পেশালিষ্ট মো. হুমায়ুন কবীর, ইউসিসি’র ডিভিশনাল সেলস ম্যানেজার শফিউল করিম স্বপন, নূরুল আলম ভূইয়া মিনার, মো. আব্দুস রুবেস এবং মো. জুবায়ের হোসাইন সহ অন্যান্যদের উপস্থিতিতে এই নতুন সিরিজের মাদারবোর্ডের মোড়ক উম্মোচন করা হয়।

এমএসআই অষ্টম প্রজন্মের ৩০০ সিরিজের চারটি মডেল আজ থেকে বাজারে পাওয়া যাবে, মডেলগুলো হলো: H370M  BAZOOKA, B360M PRO-VH, H310M PRO-VH  I B360 Gaming Plus।

ইন্টেল অষ্টম প্রজন্ম প্রসেসর সাপোর্টেড এই মাদারবোর্ডগুলো বাজেট ওরিয়েন্ড এবং রয়েছে উন্নত প্রযুক্তির সমন্বয়। ১১৫১ সকেটের ডিডিআর৪ ৪১৩৩ বাস পর্যন্ত সার্পোটেড এই মাদারবোর্ডগুলোতে রয়েছে মিস্টিক লাইট, ভিআর রেডি, ক্লিক বায়োস-৫, মিলিটারি ক্লাস-৫ এর মতো আকর্ষণীয় সব ফিচার। পণ্যগুলো বর্তমানে ইউসিসি ও ইউসিসি’র নির্ধারিত সকল ডিলারশপে পাওয়া যাবে। বিস্তারিত জানতে ফোন: ০১৮৩৩৩৩১৬০১-১৭, ভিজিট: www.ucc-bd.com

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.