এপসনের নতুন পরিবেশক হলো এক্সেল টেকনোলজিস লি.

 প্রিন্টার ও প্রজেক্টর শিল্পে সবচেয়ে বেশি সরবরাহকারী ও শীর্ষ স্থানীয় জাপানী কোম্পানি এপসন। মঙ্গলবার তাদের পরিবেশক প্রতিষ্ঠান হিসেবে এক্সেল টেকনোলজিস লি. কোম্পানির নাম ঘোষণা দিয়েছে। দেশের অন্যতম আইটি হার্ডওয়্যার সলিউশনস কোম্পানি এক্সেল টেকনোলজিস লি. এখন থেকে এপসন এর বাংলাদেশের জন্য নতুন সরবরাহকারী হিসেবে কাজ করবে। এই বিষয়ে একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে। চুক্তি অনুযায়ী, এক্সেল টেকনোলজিস লি. এপসন পণ্য দেশের বাজারে সরবরাহ করবে। প্রিন্টার ও প্রজেক্টর সরবরাহের পাশাপাশি দেশে এপসননের সেবাদাতা প্রতিষ্ঠান হিসেবে কাজ করবে। 
চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে এপসন ইন্ডিয়া প্রাইভেট লি. এর প্রেসিডেন্ট এবং সিইও টশিউকি কাসাই এপসন এর পক্ষে বক্তব্য রাখেন। এপসন ইন্ডিয়া প্রা. লি. এর ভাইস প্রেসিডেন্ট সামবামুরথি, ইপসন ইন্ডিয়া প্রা. লি. এর পরিচালক সত্যজিৎ সাৎপাথি, ইপসন ইন্ডিয়া প্রা.লি. এর বিক্রয় ও বিপনন বিভাগের এক্সুকিউটিভ মি. সাইফুল ইসলাম এসময় উপস্থিত ছিলেন। এপসন এর বিভিন্ন পণ্য ও সেবা নিয়ে আলোকপাত  করেন বাংলাদেশের ও পশ্চিম বঙ্গের জোনাল হেড, তন্ময় চক্রবর্তী।
এক্সেল টেকনোলজিস লি. এর ব্যবস্থাপনা পরিচালক গৌতম সাহা অনুষ্ঠানে বক্তব্য রাখেন। এক্সেল টেকনোলজিস এর পরিচালক ভিরেন্দ্র নাথ অধিকারী, চিফ অপারেটিং অফিসার মোহাম্মদ মাসুদ হোসেন, কোম্পানির ডেপুটি জেনারেল ম্যানেজার ও প্রোডাক্ট ম্যানেজার আশিক উল ইসলামসহ এক্সেল টেকনোলজিস লি. এর অনেকেই এ সময় উপস্থিত ছিলেন। 
এক্সেল টেকনোলজিস এর সঙ্গে ইপসনের এই নতুন চুক্তির ফলে এপসন আরো অধিক সফলতায় পৌঁছাবে। দুইটি প্রতিষ্ঠান একসঙ্গে  কাজ করার ফলে এপসন বাংলাদেশে তাদের পণ্য আরো বেশি সরবরাহ করতে পারবে। এতে বাংলাদেশে বাজারে তাদের  আরো ভালো অবস্থান তৈরি হবে।এপসন ইতোমধ্যে টেকনোলজি কোম্পানি হিসেবে সুনাম অর্জন করতে সক্ষম হয়েছে। নতুন করে তারা বিক্রয় ও বিপননের কৌশলের প্রতি জোর দিয়েছে। এপসন পণ্য খুচরা বিক্রিতে তারা আকর্শনীয় মূল্য নির্ধারনের মাধ্যমে ক্রেতাদের উৎসাহিত করার চেষ্টা করছে। সব কিছু মিলিয়ে ইপসন ক্রেতাদের জন্য দারুন অভিজ্ঞতা সৃষ্টিকারী পণ্য হতে পারে।
সিনিউজভয়েস//ডেস্ক/
Please Share This Post.