এনসিসি ব্যাংকের সাথে মাস্টারকার্ডের যাত্রা শুরু


বাংলাদেশ মাস্টারকার্ড এবং এনসিসি ব্যাংক লিমিটেড গ্রাহকদের কার্ড সেবায় সর্বোচ্চ সুবিধা দেওয়ার লক্ষ্যে যৌথ উদ্যোগ নিয়েছে। এই অংশীদারিত্বের ফলে মাস্টারকার্ডের কার্ড ইস্যুর ক্ষেত্রে এনসিসি ব্যাংক প্রিন্সিপাল মেম্বারের ভূমিকায় থাকবে ।

রাজধানীতে এনসিসি ব্যাংকের করপোরেট প্রধান কার্যালয়ে এক অনুষ্ঠানে মাস্টারকার্ড এনসিসি ব্যাংকের কাছে প্রিন্সিপাল মেম্বারশীপ লাইসেন্স হস্তান্তর করেছে। এনসিসি ব্যাংকের এমডি ও সিইও গোলাম হাফিজ আহমেদ, এএমডি মোসলেহ উদ্দীন আহমেদ এবং মাস্টারকার্ড বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার সৈয়দ মোহাম্মদ কামাল ও ডিরেক্টর গীতাঙ্ক ডি দত্ত সহ উভয় প্রতিষ্ঠানের ঊর্দ্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে মাস্টারকার্ড বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার সৈয়দ মোহাম্মদ কামাল এ প্রসঙ্গে বলেন, এনসিসি ব্যাংকের সাথে এই নতুন যাত্রা শুরু হওয়ায় আমরা অত্যন্ত আনন্দিত। আমরা সব সময়ই মাস্টারকার্ডের কার্ডহোল্ডারদের পছন্দ ও চাহিদার কথা বিবেচনা করে পণ্য-সেবার পরিধি বাড়ানোর প্রচেষ্টা অব্যাহত রাখায় জোর দিয়ে থাকি। আমরা বিশ্বাস করি, এ ধরনের পার্টনারশীপের মাধ্যমে আমাদের কার্ড পোর্টফোলিওতে বৈচিত্র্য আনয়নে অনেক দূর এগিয়ে যাব।

গোলাম হাফিজ আহমেদ বলেন, ‘‘মাস্টারকার্ডের কার্ড সেবা প্রদানে প্রিন্সিপাল মেম্বার হতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত। এর ফলে আমরা গ্রাহকদের উন্নতমানের পণ্য ও সেবা প্রদানে সক্ষম হব এবং তাঁদের কার্ড ব্যবহারে সর্বোচ্চ সুবিধা দিতে পারব।’’

-সিনিউজভয়েস ডেক্স