এনআরবি ব্যাংক-এসএসএল ‘স্ট্রেট ব্যাংকিং’ সেবা চালু

বাংলাদেশে কর্পোরেট ব্যাংকিং সেবায় নতুন সংযোজন চালু করলো এনআরবি ব্যাংক লিমিটেড। এসএসএল ওয়ারলেস-এর সহযোগিতায় ‘স্ট্রেট ব্যাংকিং’ নামের সেবাটি গ্রাহকদের ব্যাংকিং সেবা আরও সহজ করে তুলবে।

এ উপলক্ষে সম্প্রতি এনআরবি ব্যাংক লিমিটেডের কর্পোরেট ব্যাংকিং বিভাগের প্রধান একেএম কামাল উদ্দিন ও এসএসএল ওয়ারলেস-এর ডাইরেক্টর এন্ড চিফ অপারেটিং অফিসার আশীষ চক্রবর্তী ব্যাংকের করপোরেট হেড অফিসে একটি সমঝোতা চুক্তি স্বাক্ষর করেছেন।

চুক্তি অনুযায়ী এনআরবি ব্যাংকের করপোরেট গ্রাহকরা এসএসএল ওয়্যারলেস কর্তৃক ডেভেলপকৃত ‘স্ট্রেট ব্যাংকিং’-এর মাধ্যমে তাদের নিজেদের অফিস থেকেই একাউন্টের তথ্য, ফান্ড ট্রান্সফার, ইএফটি, কর্মকর্তাদের বেতন ও অন্যান্য পেমেন্ট প্রদান খুব সহজ ও নিরাপত্তার সঙ্গে পরিচালনা করতে পারবেন।

ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মামুন মাহমুদ শাহ, উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. খোরশেদ আলম, হেড অব আইটি ও এডিসি অপারেশনস আবু মো. সাব্বির হাসান চৌধুরী এবং ইন চার্জ অব লায়াবিলিটি আব্দুল জাবেদ এসএসএল ওয়ারলেস-এর হেড অব ব্যাংকিং ও ফিনানশিয়াল সার্ভিসেস সউদ বিন জাহান, ম্যানেজার ব্যাংকিং ও ফিনানশিয়াল সার্ভিসেস মহিউদ্দিন তৌফিকসহ উভয় প্রতিষ্ঠানের সংশ্লিষ্ট কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

 

-সিনিউজভয়েস/জিডিটি/২০নভে./১৯

Please Share This Post.