এডিসন গ্রুপের ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত

সিম্ফোনি মোবাইলের নির্মাতা প্রতিষ্ঠান এডিসন গ্রুপের উদ্যেগে সম্পন্ন হয়েছে আন্তঃডিভিশন ফুটবল টুর্নামেন্ট  ‘এডিসন ফুটসাল ২০১৬’। এ টুর্নামেন্টে অপারাজিত চ্যাম্পিয়ন হয়েছে ‘ডায়নামো স্টারস।’

উত্তেজনাকর ফাইনালে ডায়নামো স্টারস, গ্ল্যাডিয়েটরসকে ১ গোলের ব্যবধানে হারায়। ফাইনাল ম্যাচ এ ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হোন ডায়নামো স্টারস এর ফাহিম এবং পুরো টুর্নামেন্ট জুড়ে অসাধারণ পারফরম্যান্স এর জন্য তাকেই ম্যান অব দ্য সিরিজ নির্বাচিত করা হয়। সেরা গোলকিপার এর পুরস্কার পান ডায়নামো স্টারস এর মামুন এবং ফেয়ার প্লে ট্রফি পায় টিম এ্যাভেঞ্জারস।

চ্যাম্পিয়ন দলের অধিনায়ক এডসিন গ্রুপের রিজিওনাল সেলস ম্যানেজার শফিউলের হাতে ট্রফি তুলে দেন এডিসন গ্রুপের চেয়ারম্যান আমিনুর রশীদ। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সিনিয়র ডিরেক্টর রেজোয়ানুল হক, এডিসন গ্রুপের হেড অব স্ট্র্যাটেজিক এইচআর আহমেদ পাশা এবং ডিরেক্টর অব মার্কেটিং আশরাফুল হক।

লিগ পদ্ধতির এই টুর্নামেন্ট এ ৮ টি দল অংশ নিয়েছে। দলগুলো হলো— এ্যাভেঞ্জারস, চ্যালেঞ্জারস, হকস, ডায়নামাইটস, ফায়ারবলস, ডায়নামো স্টারস, ওয়ারিওরস এবং গ্ল্যাডিয়েটরস। মতিঝিলের হ্যান্ডবল ইনডোর স্টেডিয়াম এর মাঠে লিগ পর্যায়ের খেলাগুলো এবং একই মাঠে সেমিফাইনাল ও ফাইনাল অনুষ্ঠিত হয়।

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.