এটিজেএফবি-এর নতুন কমিটি সভাপতি নাদিরা, সাধারণ সম্পাদক তানজিম

এভিয়েশন ও ট্যুরিজম বিটের সাংবাদিকদের সংগঠন এভিয়েশন অ্যান্ড টুরিজম জার্নালিস্ট ফোরাম‌ অফ বাংলাদেশ (এটিজেএফবি)

-এর নতুন কার্যনির্বাহী কমিটি গঠিত হয়েছে।

এটিএন বাংলার নাদিরা কিরণকে সভাপতি ও বাংলাদেশ সংবাদ সংস্থার (বাসস) তানজিম আনোয়ারকে সাধারণ সম্পাদক করে ২ বছর মেয়াদী কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।

বুধবার (৩ মার্চ) এটিজেএফবি-এর প্রচার ও প্রকাশনা সম্পাদক জুলহাস কবীর স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, আগামী দুই বছর (২০২১-২২) মেয়াদী ১৩ সদস্য বিশিষ্ট এ কমিটিতে সহ সভাপতি হয়েছেন-মাসুদ রুমী (কালের কন্ঠ), যুগ্ম সাধারণ সম্পাদক হয়েছেন-রীতা নাহার (বৈশাখী টেলিভিশন), কোষাধ্যক্ষ-শফিউল্লাহ সুমন (বিটিভি), সাংগঠনিক সম্পাদক-মনজুরুল ইসলাম (বণিক বার্তা), প্রচার ও প্রকাশনা সম্পাদক-জুলহাস কবীর (আরটিভি) এবং দপ্তর সম্পাদক-ইমরুল কাওসার ইমন (ভোরের ডাক)।

এছাড়া আলতাব হোসেন (যায়যায়দিন), রা‌শিদুল হাসান (‌ ডেইলী স্টার ), অ‍াব্দুল্লাহ তুহিন ( যমুনা টেলিভিশন), তাওহীদুল ইসলাম (আমাদের সময়) এবং বাতেন বিপ্লব (এ‌শিয়ান টিভি) নির্বাহী সদস্য নির্বাচিত হয়েছেন।

২০১২ সালে প্রতিষ্ঠিত এটিজেএফবি দেশের এভিয়েশন ও ট্যুরিজম বিষয়ক সাংবাদিকদের কল্যাণে কাজ করে যাচ্ছে। পেশাদারিত্বের উৎকর্ষ সাধনের পাশাপাশি দেশের বিমান চলাচল ও পর্যটন খাতের বিকাশে সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে এটিজেএফবি পর্যটন দিবসসহ বছরব্যাপী নানা ধরনের উৎসব, সভা-সেমিনার ও কর্মশালার আয়োজন করে থাকে।

 

 

Please Share This Post.