এখানেই ডটকমে ‘ভাগ্য খুলবে ভ্যালেন্টাইনে’ প্রতিযোগিতা

 

ভালোবাসা দিবসকে সামনে রেখে ‘ভাগ্য খুলবেই ভ্যালেন্টাইনে’ শীর্ষক প্রতিযোগিতার আয়োজন করেছে এখানেই ডটকম। ২ ফেব্রুয়ারি থেকে প্রতিযোগিতাটি চালু করেছে অনলাইন ক্লাসিফাইড ভিত্তিক এ প্রতিষ্ঠানটি। প্রতিযোগিতায় জয়ী হতে তিনটি ধাপ পার করতে হবে অংশগ্রহণকারীদের। বিজয়ীদের জন্য এখানেই ডটকমের পক্ষ থেকে রাখা হয়েছে আকর্ষণীয় পুরস্কার।

১৮ বছর বা এর উর্ধ্বে যাদের বয়স তারা অংশ নিতে পারবে ‘ভাগ্য খুলবে ভ্যালেন্টাইনে’ প্রতিযোগিতায়। প্রথমেই একজন প্রতিযোগিকে ১০,০০০ টাকা মূল্যের যেকোনো নতুন বা ব্যবহার করা হয়েনি এমন আইটেম এখানেই ডটকমের সাইটে আপলোড করতে হবে। পরবর্তীতে আপলোড করা আইটেমের লিংক এখানেই ডটকমের ফেসবুক পেইজে পোস্ট করতে হবে আর এর মধ্য দিয়েই প্রতিযোগিতায় অংশ নেয়ার মূল ধাপ পার করা হয়ে যাবে। অবশেষে ফেসবুক পেইজে পোস্ট করা লিংকে কমেন্ট হিসেবে উল্লেখ করতে হবে যে, ভালোবাসা দিবসে সে তার ভালোবাসার মানুষটিকে ১০,০০০ টাকা মূল্যের উপহার দিতে চায়।

ফেসবুকে অসংখ্য কমেন্ট থেকে এখানেই ডটকমের বিচারকগণ যুক্তি ও সচ্ছতার ভিত্তিতে সেরা তিন প্রতিযোগিকে বিজয়ী ঘোষণা করবেন। পরবর্তীতে বিজয়ীদের ভালোবাসা দিবসে যার যার প্রিয়জনকে ১০,০০০ টাকা মূল্যের আকর্ষণীয় পুরস্কার উপহার হিসেবে দিবে এখানেই ডটকম।

এখানেই ডটকমের আয়োজনে ২ ফেব্রুয়ারি থেকে শুরু হওয়া বিশেষ এই প্রতিযোগিতাটি চলবে ৯ ফেব্রুয়ারি, ২০১৬ পর্যন্ত। বিস্তারিত তথ্যের জন্য এখানেই ডটকমের অফিসিয়াল ফেসবুক পেজে (www.facebook.com/Ekhaneicom) ভিজিট করুন।
 

সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.