এখানেই ডটকমে পণ্য বিক্রি করে শিশুদের সাহায্যের সুবিধা

অব্যবহৃত পণ্য বিক্রি করে এই ঈদে বাড়তি টাকা আয় করার সুযোগ আনল দেশের সেরা অনলাইন ক্লাসিফাইড সাইট এখানেই ডটকম এবং এর মাধ্যমে সমাজের শিশুদের সাহায্য করারও সুযোগ থাকছে। শিশুদের মুখে হাসি ফোটাতে অভিনব পদক্ষেপ ‘সেল ফর এ স্মাইল ক্যাম্পেইন’ শুরু করেছে এখানেই ডটকম।

ঈদ উপহার তুলে দেয়ার মাধ্যমে শিশুদের মুখে হাসি ফোটানোর পরিকল্পনা গ্রহণ করেছে দেশের শীর্ষস্থানীয় ক্লাসিফাইড এ সাইটটি। দেশের সকল এখানেই ডটকম ব্যবহারীদের উক্ত ক্যাম্পেইনে অংশ নেয়ার জন্য আহবান করেছে এখানেই ডটকম যাতে এবারের ঈদ শিশুদের জন্য স্মরণীয় হয়ে থাকে। ক্যাম্পেইনের আওতায় বিক্রেতাগণ এখানেই ডটকমে বিজ্ঞাপন দিয়ে এসকল শিশুদের সঙ্গে ঈদের খুশি ভাগাভাগি করতে পারবেন-এমন ব্যবস্থাই করা হয়েছে।

প্রতিটি বিক্রেতার দেয়া পোস্ট থেকে একটি নির্দিষ্ট পরিমান অর্থ ঈদের উপহার ক্রয় করার কাজে ব্যয় করা হবে। শিশুদের জন্য আমরা এবং উই ফাউন্ডেশন নামে দুটি এনজিও-এর মাধ্যমে শিশুদের হাতে উপহার তুলে দেবে এখানেই ডটকম। এখানেই ডটকমের ফেসবুক পেজ www.facebook.com/ekhanei-এ উক্ত ক্যাম্পেইন সম্পর্কে আরো বিস্তারিত জানা যাবে।

এখানেই ডটকম বিশ্বাস করে প্রতিটি শিশু দেশের ভবিষ্যৎ এবং প্রতিটি শিশুরই আছে সবার সঙ্গে মিলে সমানভাবে বেঁচে থাকার অধিকার। পবিত্র রমজান মাসে শিশুদের জন্য এ ধরনের পদক্ষেপ এখানেই ডটকম ব্যবহারকারী এবং শিশুদের মাঝে ঈদের খুশি ভাগাভাগি করার সুযোগ করে দিয়েছে।

ঈদ উপহার দেয়ার পাশাপাশি এ রমজান মাসে শিশুদের জন্য আমরা এবং উই ফাউন্ডেশনের সহযোগিতায় শিশুদের নিয়ে ইফতার আয়োজন করার পরিকল্পনা গ্রহণ করেছে এখানেই ডটকম।

এরকম মহৎ আয়োজনে এখানেই ডটকম ব্যবহারকারীরা বেশি বেশি বিজ্ঞাপন পোস্ট করে শিশুদের ঈদ উদযাপনে সহযোগিতা করবে বলে আশা করছে এখানেই ডটকম।

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.