এখানেই ডটকমে কোরবানির পশু ও রান্না সামগ্রী কেনাবেচা

আসন্ন ঈদুল আযহায় দেশের মানুষের কোরবানি সংক্রান্ত ব্যস্ততা কমানো ও সহজ করার লক্ষ্যে পশু কেনা থেকে শুরু করে মাংস সংরক্ষণ ও রান্না করার সামগ্রী পাওয়া যাচ্ছে দেশের শীর্ষস্থানীয় অনলাইন ক্লাসিফাইড সাইট এখানেই ডটকমে। সম্প্রতি দেশের ইন্টারনেট ব্যবহারকারীদের জন্য ‘কোরবানির সবকিছু এখানেই’ শীর্ষক ক্যাম্পেইন চালু করেছে প্রতিষ্ঠানটি। ক্যাম্পেইনে ফ্রিজ, ডিপ ফ্রিজার, ইলেক্ট্রিক ওভেন, মাইক্রো ওভেন, বার-বি-কিউ গ্রিল কেনা যাবে এখানেই ডট কমথেকে।

উক্ত ক্যাম্পেইনের আওতায় শতাধিক কোরবানির পশু বিক্রেতারা এখানেই ডটকমে বিজ্ঞাপন দিচ্ছে। ঈদের আগে ২০ হাজারের বেশি কোরবানির পশুর বিজ্ঞাপন এখানেই ডটকমের সাইটে পোস্ট হবে বলে আশা করছে জনপ্রিয় এই অনলাইন ক্লাসিফাইড সাইটটি। ব্যবহারকারীরা এখানেই ডটকমের সাইটে গিয়ে ইংরেজিতে কোরবানি টাইপ করে সার্চ করলে পুরো দেশের যাবতীয় কোরবানির পশু বিক্রেতাদের পোস্ট করা বিজ্ঞাপন দেখতে পাবেন।

ক্যাম্পেইন প্রসঙ্গে এখানেই ডটকমের প্রধান নির্বাহী কর্মকর্তা শৈলেন্দ্র নাথান বলেন, ‘দেশের শীর্ষস্থানীয় ক্লাসিফাইড ওয়েবসাইট হিসেবে এখানেই ডটকম সবসময় এর ক্রেতাদের জন্য নতুন সব উদ্যোগ নেয়। আমরা আশা করছি, ঈদকে সামনে রেখে ক্রেতাদের প্রয়োজনীয় পণ্য সহজে খুঁজে পেতে সাহায্য করবে আমাদের এ ক্যাম্পেইন।’

এছাড়া ঈদুল আযহায় পশু কোরবানির পরের প্রয়োজনীয় পণ্য সামগ্রী ক্রয় করতে এখানেই ডটকম নিয়েছে বিশেষ ব্যবস্থা। এখানেই ডটকমের সাইটে (িি.িবশযধহবর.পড়স) গিয়ে সার্চ বক্সে ইলেক্ট্রিক ওভেন, মাইক্রো ওভেন, ফিজ, রেফ্রিজারেটর, ডিপ ফ্রিজার, বার-বি-কিউ গ্রিল করার মতো পণ্য ব্র্যান্ডসহ টাইপ করলে খুঁজে পাওয়া যাবে অসংখ্য পণ্যের সমাহার।

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.