এখন সহজ কিস্তিতে কেনা যাবে মটোরোলা ফোন

বিশ্বজুড়ে আবারও নতুন করে ব্যবসা শুরু করেছে মটোরোলা। তারই ধারাবাহিকতায় বাংলাদেশের স্মার্টফোন বাজারেও বেশ ভালোভাবেই এগিয়ে চলছে প্রতিষ্ঠানটি। এবার গ্রাহকদের কাছে আরও সহজেই মটোরোলা স্মার্টফোন পৌঁছে দিতে নতুন একটি উদ্যোগ নিয়েছে কর্তৃপক্ষ।

বাংলাদেশের জনপ্রিয় শপ গেজেট অ্যান্ড গিয়ার থেকে সহজ কিস্তিতে মটোরোলা স্মার্টফোন কিনতে পারবেন গ্রাহকরা। যেকোনও ব্র্যান্ডের অথরাইজড স্মার্টফোনের জন্য গেজেট অ্যান্ড গিয়ার একটি নির্ভরযোগ্য প্ল্যাটফর্ম। সম্প্রতি মটোরোলা ও গেজেট অ্যান্ড গিয়ার একটি চুক্তি স্বাক্ষর করেছে।

চুক্তি অনুযায়ী, গেজেট অ্যান্ড গিয়ারে মটোরোলার ই-৪ প্লাস, ই-৫, ই-৫ প্লাস, এ-৭ পাওয়ার এবং মটোরোলা ওয়ান মডেলের স্মার্টফোন পাওয়া যাবে। আর এই প্ল্যাটফর্ম থেকে যেকোনও মটোরোলা স্মার্টফোন কিনলেই গ্রাহকরা পাবেন ১৫ মাসের বিক্রয়োত্তর সেবা।

এ সম্পর্কে গেজেট অ্যান্ড গিয়ারের ব্যবস্থাপনা পরিচালক নূরে আলম শিমু বলেন, ‘নতুনভাবে মটোরোলা ফোন বাজারে আসার পর গ্রাহকদের ব্যাপক সাড়া পাওয়া যাচ্ছে। এছাড়া আমাদের মোট বিক্রয়ের ভালো একটা জায়গা দখল করে নিয়েছে মটোরোলা। আমি আশা করি, বাংলাদেশে স্মার্ট টেকনোলজিস-এর হাত ধরে মটোরোলা ভালো করবে।’

তিনি আরও বলেন, ‘মটোরোলা ফোনে বিক্রয়োত্তর অভিযোগ পাওয়া যাচ্ছে শতকরা শূন্য দশমিক পাঁচ ভাগেরও কম। এছাড়া ফোন সংক্রান্ত যেকোনও অভিযোগের সুরাহা মটোরোলা করে দিচ্ছে ৪৮ থেকে ৭২ ঘণ্টার মধ্যে।’

-সিনিউজভয়েস/জিডিটি/জুলাই২৫/১৯

Please Share This Post.