ওয়ারেন্টি বাড়াল ভিভো, সেবা দিচ্ছে হটলাইনে

করোনাভাইরাসের সংক্রমণজনিত উদ্ভূত পরিস্থিতিতে স্মার্র্টফোনের ওয়ারেন্টি বাড়ানোর ঘোষণা দিয়েছে  গ্লোবাল বহুজাতিক মোবাইল নির্মাতা প্রতিষ্ঠান ভিভো। এ সিদ্ধান্ত অনুযায়ী গত ২৫ মার্চ পর্যন্ত যাদের মোবাইলের ওয়ারেন্টি শেষ হয়েছে, তাঁরা আগামী ৩১ মে পর্যন্ত ওই ওয়ারেন্টি সুবিধা পাবেন। এছাড়া যেকোনো সেবা পেতে এখন গ্রাহকরা যোগাযোগ করতে পারছেন ভিভোর হটলাইনে।

করোনাভাইরাসের সংক্রমণ মোকাবিলায় গত ২৬ মার্চ থেকে ৪ এপ্রিল পর্যন্ত সরকারি ছুটি ঘোষণা করা হয়। তবে ওই ছুটি বাড়িয়ে ১১ পরে ২৫ এপ্রিল পর্যন্ত করা হয়েছে। এরই পরিপ্রেক্ষিতে ওয়ারেন্টি বাড়ানোর এ ঘোষণা দেয় ভিভো।

এ পরিস্থিতিতে ভিভোর সব সার্ভিস সেন্টার বন্ধ আছে। তবে, হটলাইনের মাধ্যমে প্রতিদিন সকাল ৯টা থেকে বিকেল ৬টা পর্যন্ত সেবা দিয়ে যাচ্ছে কোম্পানিটি। ভিভোর হটলাইন নাম্বার-০১৩১৮৫৬৩৯৯৩ এবং ০১৩১৮৫৬৩৯৯৫। এছাড়াও ভিভোর ফেসবুক পেইজ, ওয়েবসাইট এবং মেইলের মাধ্যমে গ্রাহকরা যোগাযোগ করতে পারছেন।

ভিভোর ব্যবস্থাপনা পরিচালক ডিউক বলেন, গ্রাহকদের বিক্রয়োত্তর সেবাকে সবসময়ই সর্বোচ্চ গুরুত্ব দিয়েছে ভিভো। করোনার কারণে ঘটা পরিস্থিতিতে গ্রাহকরা যাতে বিপাকে না পড়েন, সেজন্যে ওয়ারেন্টি বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছে ভিভো।

 

-সিনিউজভয়েস/জিডিটি/১৫এপি./২০   

Please Share This Post.