এক প্লাটফর্মে কাজ করবে দারাজ-থ্রিসিক্সটি

দারাজ ডটকমে বিক্রিত ইলেক্ট্রনিক্স পণ্যের সার্ভিসিং করবে থ্রিসিক্সটি সার্ভিস লিমিটেড। এজন্য উভয় প্রতিষ্ঠানের মধ্যে একটা চুক্তি হয়েছে।

থ্রিসিক্সটি সার্ভিস লিমিটেড একটি থার্ডপার্টি ইলেক্ট্রনিক সার্ভিস ও সল্যুশন প্রোভাইডার কোম্পানি। যারা দারাজের বাছাইকৃত নানা ইলেক্ট্রনিক পণ্যের সার্ভিসিং করবে এখন থেকে। এতে করে গ্রাহক সন্তুষ্টি বৃদ্ধি পাবে।

বনানীতে দারাজ বাংলাদেশ লিমিটেডের সদর দপ্তরে সম্প্রতি এই চুক্তি হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, দারাজ বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ মোস্তাহিদল হক, থ্রিসিক্সটি সার্ভিস লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর কাজী আশফাক মনীর।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন দারাজের পক্ষ থেকে ফুয়াদ আরেফিন, চিফ কমার্শিয়াল অফিসার এবং ইহতেশাম হোসেন ইরাম, হেড অব স্ট্র্যাটেজিক প্ল্যানিং। থ্রিসিক্সটির পক্ষ থেকে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির চেয়ারম্যান আহমেদ লোকমান হোসেইন এবং সিইও অ্যান্ড ডিরেক্টর শাফকাত হোসেন।

দারাজ বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ মোস্তাহিদল হক বলেন, ‘থ্রিসিক্সটি ও দারাজের এই চুক্তিতে আমরা গর্বিত। কারণ, আমি বিশ্বাস করি, এই চুক্তির ফলে আমরা গ্রাহকদের আরও উন্নত মানের আফটার সেল সার্ভিস দিতে পারব’।

থ্রিসিক্সটি সার্ভিস লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর কাজী আশফাক মনীর বলেন, ‘থ্রিসিক্সটি পরিবারের পক্ষ থেকে এই চুক্তিকে আমরা সাধুবাদ জানাই। আশা করছি দারাজের মাধ্যমে আমাদের সেবা গ্রাহকদের হতাশ করবে না’।

সিনিউজভয়েস//ডেস্ক

Please Share This Post.