এক্সেল টেকনোলজি ও এইচআইকেভিশন’র পার্টনার মিট অনুষ্ঠিত

আগামী দিনের বর্তমানের ব্যবসায়িক সফলতা ধরে রাখতে অনুষ্ঠিত হল এক্সেল টেকনোলজি ও এইচআইকেভিশন এর পার্টনার মিট। গত ২০ মার্চ রবিবার ঢাকার একটি কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত হয় ।

চীনের শীর্ষস্থানীয় সিকিউরিটি পন্য  নির্মাতা  প্রতিষ্ঠান এইচ আইকে ভিশন তাদের নান্দিত, অভিনব এবং দীর্ঘমেয়াদী  পরিকল্পনা ও  প্রযুক্তির মাধ্যমে সমগ্র বিশ্বে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। এরই দ্বারাবাহিকতায় বিগত চার বছর এইচআইকেভিশন এবং এক্সেল টেকনোলজিস লি: ব্যবসায়িক অংশীদার নিয়ে সমঘ্র বাংলাদেশে সেবা প্রদান করে আসছে। প্রতিষ্ঠানটি বাংলাদেশ ছাড়াও অসংখ্য দেশে পন্য রপ্তানি করে বিলিয়ন মার্কিন ডলার আয় করছে ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এইচ আইকে ভিশন ডিলার এক্সেল টেকনোলজিস এর শীর্ষ কর্মকর্তাগন ও এইচআইকেভিশন প্রতিনিধি দল।

অনুষ্ঠানে আলোচনা করেন এইচ আইকে ভিশন এর ভাইস প্রেসিডেন্ট মিঃ শওন হুও এবং দক্ষিন এশিয় ম্যানেজার মিঃ হুগো হুয়াং। প্রশিক্ষক মিজ জেনি ও মিঃ মাইকেল দাই সকল পন্যের বিবরন তুলে ধরেন।

এক্সেল টেকনোলজির পক্ষে ব্যবস্থাপনা পরিচালক, জনাব গৌতম সাহ বলেন-বাংলাদেশ সহ সারাবিশ্বে নিরাপত্তা একটি চিন্তনীয় বিষয় হয়ে দাড়িয়েছে। নিরাপত্তায় ভালো মানের সি সি ক্যামেরা স্যলুশন নির্ভর সমাজ ও দেশ গড়ায় যুগোপযুগি পদক্ষেপ নিয়েই ডিজিটাল বাংলাদেশের লক্ষ্য এগিয়ে নিতে হবে। তিনি উপস্থিত সকল ব্যবসায়ীদের সারা বছর কাধে কাধ মিলিয়ে কাজ করার জন্য ধন্যবাদ জানান।

সিনিউজভয়েস/তৌহিদ

Please Share This Post.