একাধিক গ্রাফিক্স ট্যাবের পরিবেশক হলো মাল্টিমিডিয়া কিংডম

বাংলাদেশের বাজারে গ্রাফিক্স ট্যাবলেটের চাহিদা মেটাতে বিভিন্ন ব্র্যান্ডের ও মডেলের গ্রাফিক্স ট্যাবলেট সরবরাহ করে আসছে মাল্টিমিডিয়া কিংডম। গ্রাহকদের আরো সাশ্রয়ী মূল্যে, হাতের নাগালে ও হাজারো নকলের ভিড়ে আসল পণ্যটি তুলে দিতে কাজ করছে এই তথ্যপ্রযুক্তি পণ্য বিপণনকারী প্রতিষ্ঠানটি। এরই ধারাবাহিকতায় বাংলাদেশের বাজারে তিনটি ব্র্যান্ডের একমাত্র পরিবেশক হয়েছে মাল্টিমিডিয়া কিংডম।

সম্প্রতি গ্রাফিক্স ট্যাবলেট নির্মানে শীর্ষস্থানীয় প্রতিষ্ঠান আর্টিসুল, হুইন ও এক্সপি-পেন মাল্টিমিডিয়া কিংডমকে একমাত্র বাংলাদেশি পরিবেশক হিসেবে নিয়োজিত করেছে। এই তিনটি ব্র্যান্ড ছাড়াও ওয়াকম, ইউগি ও টুরকম ব্র্যান্ডের ট্যাবলেটও বিক্রি করছে প্রতিষ্ঠানটি।

এ বিষয়ে মাল্টিমিডিয়া কিংডমের প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী মোহাম্মদ আলী জিন্নাহ জুয়েল বলেন, ‘ইতিমধ্যেই দেশের বাজারে সকল ধরনের গ্রাফিক্স ট্যাবলেটের সরবরাহকারি প্রতিষ্ঠান হিসেবে আস্থা অর্জন করেছে মাল্টিমিডিয়া কিংডম। গ্রাহকদের স্বার্থের কথা বিবেচনা করেই সরাসরি প্রস্তুতকারক প্রতিষ্ঠান থেকেই আমরা ট্যাবলেট আমদানি করছি। অধিক মুনাফা নয়, বরং আমরা ক্রেতার সন্তুষ্টিকেই প্রাধান্য দিয়ে আসছি।’

উল্লেখ্য, মাল্টিমিডিয়া কিংডমে ছয়টি ব্র্যান্ডের ৫০টিরও বেশি মডেলের গ্রাফিক্স ট্যাবলেট পাওয়া যাচ্ছে। সর্বনিম্ন ২ হাজার ৮৫০ টাকা থেকে শুরু হওয়া এসব ট্যাবলেটের সঙ্গে থাকছে আকর্ষণীয় উপহার ও মূল্যছাড়। অনলাইনে (http://multimediakingdom.com.bd) ঘরে বসেই কার্ড কিংবা ক্যাশ অন ডেলিভারি সিস্টেমে অথবা রাজধানীর এলিফ্যান্ট রোডের মাল্টিপ্ল্যান কম্পিউটার সিটি সেন্টারের তৃতীয় তলায় মাল্টিমিডিয়া কিংডমের কার্যালয় থেকে এসব ট্যাবলেট কেনা যাবে। বিস্তারিত ০১৬২২৫৫৬৬৩৩ নম্বরে কল করে জানা যাবে।

 

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.