একসাথে কাজ করবে ইউনিলিভার ও ফেয়ার ইলেকট্রনিক্স

সম্প্রতি ফেয়ার ইলেকট্রনিক্স লিমিটেডের কার্যালয়ে  ইউনিলিভার বাংলাদেশ লিমিটেড ও বাংলাদেশে স্যামসাং-এর অনুমোদিত ডিস্ট্রিবিউটর ফেয়ার ইলেকট্রনিক্স লিমিটেডের মধ্যে একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে। এ ক্যাম্পেইনের মাধ্যমে স্যামসাং ও ইউনিলিভার উভয়েরই লক্ষ্য, উন্নত ওয়াশিং পারফরমেন্সের বিশেষায়িত ডিটারজেন্ট ব্যবহার নিয়ে ক্রেতাদের মধ্যে সচেতনতা তৈরি করা।

এর ফলে, স্যামসাং- এর সকল আউটলেটে প্রতিটি স্যামসাং ওয়াশিং মেশিন (টপলোড/ ফ্রন্টলোড) ক্রয়ে ক্রেতারা বিনামূল্যে ১ কেজি সার্ফ এক্সেল ম্যাটিক (টপলোড/ ফ্রন্টলোড) পাবেন। এছাড়াও, সার্ফ এক্সেলের পক্ষ থেকে ক্রেতাদের জন্য থাকছে বছরব্যাপী সাবস্ক্রিপশন। যার মাধ্যমে ক্রেতারা কোনো ডেলিভারি চার্জ ছাড়াই সার্ফ এক্সেল ম্যাটিক হোম ডেলিভারি সেবা নিতে পারবেন। ক্রেতাদের জন্য অফারটি চলবে আগামী মার্চ মাস পর্যন্ত।

অনুষ্ঠানে ইউনিলিভার বাংলাদেশের পক্ষ থেকে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির হোম কেয়ার, ফুড অ্যান্ড রিফ্রেশমেন্টের ব্যবস্থাপনা পরিচালক তানজীন ফেরদৌস আলম,  স্যামসাং বাংলাদেশের পক্ষ থেকে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির হেড অব মার্কেটিং কমিউনিকেশন খন্দকার আশিক ইকবাল এবং ফেয়ার ইলেকট্রনিক্স লিমিটেডের পক্ষ থেকে এ সময় উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির ডিরেক্টর অপারেশনস ফিরোজ মোহাম্মদ সহ আরও অনেকেই।

-সিনিউজভয়েস/

Please Share This Post.