একটি উই স্মার্টফোন কিনলে আরেকটি ফ্রি

রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলনে কেন্দ্রে ৩ আগস্ট থেকে শুরু হয়েছে ‘টেকশহর ডটকম স্মার্টফোন এবং ট্যাব মেলা’। মেলায় দেশীয় ব্র্যান্ড উই দিচ্ছে, একটি স্মার্টফোন কিনলে বিনামূল্যে আরো একটি স্মার্টফোন।

উই ব্র্যান্ডের নির্দিষ্ট মডেলের স্মার্টফোন ক্রয়ে এই সুবিধা উপভোগ করা যাবে। উই ভি৩, এস১ এবাং এক্স২ মডেলের স্মার্টফোনগুলোর যেকোনোটি কিনলে বিনামূল্যে পাওয়া যাবে এল১ মডেলের আরেকটি উই স্মার্টফোন এবং টি-শার্ট।

ভি৩ স্মার্টফোনটি মেলা উপলক্ষে মূল্য ছাড়ে ৮,৯৯০ টাকায় পাওয়া যাচ্ছে। ৫ ইঞ্চি এইচডি আইপিএস ডিসপ্লের এই ফোনটিতে রয়েছে অ্যান্ড্রয়েড ন্যুগাট অপারেটিং সিস্টেম, ১.৩ গিগাহার্জ কোয়াড কোর প্রসেসর, ৫ মেগাপিক্সেল + ৫ মেগাপিক্সেল ডুয়াল রিয়ার ক্যামেরা, ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা, ২ জিবি র‌্যাম, ১৬ জিবি রম, ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, ৩১০০ এমএএইচ ব্যাটারি।

এস১ স্মার্টফোনটিতে রয়েছে অ্যান্ড্রয়েড মার্সম্যালো অপারেটিং সিস্টেম, ৫.৫ ইঞ্চি এইচডি আইপিএস ডিসপ্লে, ১৩ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা ও ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা, ১.৫ গিগাহার্জ কোয়াড কোর প্রসেসর, ২ জিবি র‌্যাম, ১৬ জিবি রম, ফ্রিঙ্গারপ্রিন্ট সেন্সর, ৩০০০এমএইচ ব্যাটারি। ফোনটির দাম ১০,৯৯০ টাকা।

এক্স ২ স্মার্টফোনটিতে রয়েছে ৫ ইঞ্চি এইচডি আইপিএস ডিসপ্ল, অ্যান্ড্রয়েড মার্সম্যালো অপারেটিং সিস্টেম, ১.৩ গিগাহার্জ কোয়াড কোর প্রসেসর, ৮ মেগাপিক্সেল রিয়ার ও ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা, ৩ জিবি র‌্যাম, ৩২ জিবি র‌ম, ২৪৫০এমএএইচ ব্যাটারি। মূল্য ১১,৯৯০ টাকা।

মেলায় উই ব্র্যান্ডের যেকোনো মডেলের স্মার্টফোন ক্রয়ে উপহার হিসেবে রয়েছে সেলফি রিং, ডকিং স্টেশন, সেলফি স্টিক, জিপি বান্ডেল অফার, রবি বান্ডেল অফারসহ আকর্ষণীয় মূল্য ছাড়।

মেলায় উই মোবাইল এ৩  মডেলের স্মার্টফোনটি বিশেষ মূল্য ছাড়ে পাওয়া যাচ্ছে ২৭০০ টাকায় (পূর্ব মূল্য ২৯৯০ টাকা) , এল৫ পাওয়া যাচ্ছে ৪৯৯০ টাকায় (পূর্ব মূল্য ৫২৯০ টাকা), এল৬ পাওয়া যাচ্ছে ৫৬৯০ টাকায় (পূর্ব মূল্য ৬০৯০ টাকা), বি২ পাওয়া যাচ্ছে ৮৯৯০ টাকায় (পূর্ব মূল্য ৯৭৯০ টাকা), এক্স৩ পাওয়া যাচ্ছে ১৩৯৯০ টাকায় (পূর্ব মূল্য ১৪৯৯০ টাকা)। স্মার্টফোন ও ট্যাব মেলা ৫ আগস্ট শনিবার, সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত চলবে।

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.