এইচপি থিন ক্লায়েন্ট সল্যুশন নিয়ে কর্মশালা অনুষ্ঠিত

প্রাতিষ্ঠানিক কাজ কী ভাবে আরও সহজে সাজিয়ে-গুছিয়ে করা যায় তা নিয়ে ঢাকায় অনুষ্ঠিত হলো দিনব্যাপী কর্মশালা। দেশের প্রথমসারীর ব্যাংক, এনজিও, হাসপাতাল এবং অন্যান্য প্রতিষ্ঠানের প্রতিনিধিদের নিয়ে গুলশান-১ এর স্পেক্ট্রা কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত হয় এই কর্মশালা। কম্পিউটার সোর্স আয়োজিত এই কর্মশালায় এইচপি থিন ক্লায়েন্ট সলিউশনস সফটওয়্যার ও অ্যপ্লিকেশনের খুঁটি-নাটি বিষয় তুলে ধরেন আলোচকরা।কর্মশালার প্রথম ভাগে ছিলো কম্পিউটার সোর্সের কর্পোরেট বিক্রয়কর্মীদের প্রশিক্ষণ। আর মূল আয়োজনে আলোচনা করা হয় “এইচপি থিন ক্লায়েন্ট সলিউশনস” কীভাবে প্রতিষ্ঠান গুলোর দৈনন্দিন কাজকে আরও সহজ করতে পারে। ফাইল সুবিন্যস্ত করণ ও বিশ্লেষণের মাধ্যমে সিদ্ধান্তগ্রহণে সহায়তা করে। বাড়তি কাজের চাপ না নিয়ে অল্প সময়ে রাজ্যের কাজ সম্পাদন করা যায়।

 কর্মশালায় বক্তব্য রাখেন এইচপি সিঙ্গাপুর থিন ক্লায়েন্ট বিজনেস, এশিয়া প্যাসিফিকের ব্যবসা উন্নয়ন ব্যবস্থাপক আদি চন্দ্র, কারিগরী পরামর্শক চিন ওং এবং এইচপি বাংলাদেশের ব্যবসা উন্নয়ন ব্যবস্থাপক মো: ইমরান খান। এছাড়াও কম্পিউটার সোর্স এর পক্ষ থেকে অনুষ্ঠানে বক্তব্য রাখেন প্রতিষ্ঠানের পরিচালক আসিফ মাহমুদ এবং পন্য ব্যবস্থাপনা প্রধান জি,এম, রাশেদুল হক।

প্রশিক্ষণ ও আলোচনার পাশাপাশি গত ২৬ অক্টোবর অনুষ্ঠিত এ কর্মশালায় হাতে কলমে সল্যুশনটি ব্যবহারের সুযোগ পান আমন্ত্রিত অতিথিরা।

সিনিউজভয়েস/ডেক্স

Please Share This Post.