এইচটিটিপুল-এর সহায়তায় সাইবারপাঙ্ক ২০৭৭ গেইম উদ্বোধন

বর্তমান সময়ে সাইবারপাঙ্ক ২০৭৭ খুবই জনপ্রিয় একটি গেইম। ২০১২ সালে ঘোষণার পর থেকে গেইমটি বিশ্ব বাজারে আসতে গেইমারদের আট বছর অপেক্ষা করতে হয়েছে। টুইটারের সবচয়েয়ে বড় বিজ্ঞাপন অংশীদার এইচটিটিপুল শুরু থেকেই গেইমটির প্রোমোশনের সাথে জড়িত। কভিড-১৯-এর নতুন এক ইতিবাচক বাস্তবতা তৈরি করতে এইচটিটিপুল চেষ্টা করছে। বিশেষ করে কোম্পানির গেইমারদের পুরস্কৃত করেছে যেমন: সময় কাটাতে বিনামূল্যে গেইম খেলার টিকিট দেওয়া, গেইমের লাইসেন্স দেওয়া এবং একদিনের ছুটি দেওয়া।

বিশ্বব্যাপী যেহেতু পুরোদমে গেইমটির ক্যাম্পেইন চলছে, তাই এইচটিটিপুল টিমের অনেক সদস্য গেইমটির উদ্বোধন কাজের সাথে জাড়িত থাকার অভিজ্ঞতা শেয়ার করেছেন। ‘টুইটারে সাইবারপাঙ্ক ২০৭৭-এর ক্যাম্পেইনের সাথে জড়িত থাকাটা আমার জীবনের একটা বড় অভিজ্ঞতা’- বলছিলেন সিডি প্রজেক্ট রেড-এর উৎপত্তি দেশ পোল্যান্ডে এইচটিটিপুল-এর টুইটার ক্লায়েন্ট সল্যুশন ম্যানেজার মিকাল।’ একজন গেইম ভক্ত মানুষ হিসেবে, টুইটারে গেইমটির গ্লোবাল উদ্বোধনের জন্য মিকাল সরাসরি সিডি প্রজেক্ট রেডকে সহায়তা করেছেন।

এইচটিটিপুল-এর টিকটক ক্লায়েন্টর ম্যানেজার মাদারা বলেন, ‘আমি কিয়ানু রিভস-এর অনেক ভক্ত। এখন সে বহুল প্রত্যাশিত এই গেইমের স্টার (প্রধান চরিত্র)। তার মুখোমুখি হওয়ার জন্য আমার টানা ৪০ ঘণ্টার গেমিং রেকর্ডকে আরও উন্নত করার চেষ্টা করতে পারি।’

‘গেইমের ইতিহাসে সবচেয়ে প্রত্যাশিত গেইমের উদ্বোধনের অংশ হতে পারাটা অনেকটা স্বপ্ন সত্যি হওয়ার মতো মনে হচ্ছে। যখন জানতে পেরেছিলাম এই কাজে আমরা অংশ নিচ্ছি তখন আমি খুব খুশি হয়েছিলাম’- বলছিলেন সুইডেনে এইচটিটিপুর-এর টুইটার ক্লায়েন্ট সল্যুশন ম্যানেজার ডেভিড

এইচটিটিপুল-এর অনেক কর্মীর মধ্যে বাংলাদেশের ক্লায়েন্ট সল্যুশন ম্যানেজার নাজমুল হুদা একজন, যিনি এই গেইম উপভোগ করতে একদিন ছুটি পেয়েছিলেন।

সাইবারপাঙ্ক ২০৭৭ গেইমটি উদ্বোধন কাজের সাথে জড়িত সব কর্মীদের ছুটির পাশাপাশি ফ্রি লাইসেন্স এবং গেইম সম্পর্কিত পণ্যও সরবরাহ করে এইচটিটিপুল।

এইচটিটিপুল সম্পর্কিত তথ্য:

এইচটিটিপুল, আলেফ হোল্ডিং এর একটি প্রতিষ্ঠান যা ইউরোপ এবং এশিয়া জুড়ে শীর্ষস্থানীয় সব ডিজিটাল মিডিয়া প্ল্যাটফর্ম নিয়ে কাজ করে থাকে। এর ফলে প্রতিষ্ঠানটি দ্রুত এগিয়ে যাচ্ছে এবং ইতোমধ্যে ৩০টিরও বেশি মার্কেট জুড়ে ঐতিহ্যবাহী ও স্থানীয় বিজ্ঞাপনদাতাদের ব্যবসায় উল্লেখযোগ্য অগ্রগতি বয়ে এনেছে। এইচটিটিপুল-এর উন্নত প্রযুক্তি ও পারফরম্যান্স সল্যুশন, দক্ষ কর্মী এবং বিদ্যমান মার্কেট সম্পর্কে সম্যক ধারণার কারণে বিজ্ঞাপনদাতারা তাদের পণ্য বা সেবা সম্পর্কে সবচেয়ে কার্যকর উপায়ে গ্রাহকদের কাছে পৌঁছাতে পারেন এবং বিজ্ঞাপনের মাধ্যমে সর্বোচ্চ সুবিধাটুকুও পান। শীর্ষস্থানীয় মিডিয়া প্ল্যাটফর্ম যেমন- টুইটার, ফেসবুক, স্পটিফাই, লিংকডইন, স্নাপচ্যাট, ওয়ার্নার মিউজিক, আউটব্রেইন এবং ব্রেইনলি এইচটিটিপুলকে ইউরোপ ও এশিয়ায় বিভিন্ন মার্কেটে তাদের একমাত্র বিজ্ঞাপন পার্টনার হিসেবে নিযুক্ত করেছে। এইচটিটিপুল-এর সদর দফতর যুক্তরাজ্যে। এছাড়া মধ্য ইউরোপ, নর্ডিকস, বাল্টিকস, বলকানস, রাশিয়া ও সিআইএস এবং এশিয়া-প্যাসিফিক জুড়ে বিভিন্ন জায়গায় প্রতিষ্ঠানটির অফিস রয়েছে। আলেফ ব্র্যান্ড বিশ্বজুড়ে ৫০টিরও বেশি মার্কেটে ২০টিরও বেশি নামকরা প্ল্যাটফর্মকে প্রতিনিধিত্ব করে। বিস্তারিত জানা যাবে www.httpool.com –এই ওয়েবসাইটে।

Please Share This Post.