এআই ডুয়েল ক্যামেরা ও নচ-ডিসপ্লে’র নতুন স্মার্টফোন

ট্রানশান বাংলাদেশ তাদের প্রিমিয়াম ব্র্যান্ড টেকনো’র বহরে যুক্ত করেছে ক্যামন সিরিজের নতুন দুটি স্মার্টফোন। যাতে ব্যবহার করা হয়েছে সর্বাধুনিক প্রযুক্তি সমৃদ্ধ হালের চাহিদার এআই ডুয়েল ক্যামেরা ও নচ-ডিসপ্লে। এবারো উচ্চমান ও প্রযুক্তি সম্পন্ন ক্যামেরার প্রাধান্য পেয়েছে নতুন এই মডেল দুটিতে। ক্যামন আই টু এবং ক্যামন আই টু এক্স নামের এই মডেল দুটির দাম নির্ধারণ করা হয়েছে যথাক্রমে ১৪,৯৯০ টাকা এবং ১৭,৬৯০ টাকা।

উন্মোচন অনুষ্ঠান শুক্রবার ২৬ শে অক্টোবর, রাজধানী ঢাকার যমুনা ফিউচার পার্কে আয়োজন করা হয়। উক্ত অনুষ্ঠানে ট্রানশান বাংলাদেশের প্রধান নির্বাহী কর্মকর্তা রেজওয়ানুল হক সহ ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। এছাড়াও মডেল দুটির ইনফ্লুয়েন্সার হিসেবে ইউটিউব সেলিব্রেটি রাবা খান ও লোকাল বাস খ্যাত প্রিতম হাসান নতুন মডেল দুটি উন্মোচন করেন”।

এআই ডুয়েল ক্যামেরা

বাংলাদেশের বাজারে মাত্র বছর পার করতে যাওয়া ব্র্যান্ড হিসেবে টেকনো ইতিমধ্যে বেশ প্রভাব তৈরি করেছে। এরই ধারাবাহিকতা নিয়ে রেজওয়ানুল হক বলেন, টেকনো’র ক্ষেত্রে আমরা ক্রেতাদের হাতে সাশ্রয়ী মূল্যে উচ্চ-মানসম্পন্ন স্মার্টফোন তুলে দেয়ার প্রত্যয়ে এগিয়ে যাচ্ছি। এক্ষেত্রে আমরা এই অঞ্চলের মানুষের ত্বকের রঙের দিকটি বিবেচনায় রেখে আমাদের ক্যামেরাগুলো এমনভাবে অপ্টিমাইজ করেছি যাতে ছবি তোলার সময় মুখাবয়বে বেশী আলো ধারণ করতে পারে এবং ছবিটির সৌন্দর্য ফুটিয়ে তোলে। টেকনোর স্মার্টফোনে তোলা ছবিগুলো এজন্যই এত সুন্দর ও প্রাণবন্ত হয়। আমরা সাশ্রয়ের মধ্যে সেরাটাই ক্রেতাদের হাতে তুলে দেয়ার চেষ্টা করেছি।

-গোলাম দাস্তগীর তৌহিদ
Please Share This Post.