এআই এলইডি ফ্লাট প্যানেল আনলো ড্যাফোডিল কম্পিউটারর্স

আইটি পণ্য ও সেবা প্রদানকারী প্রতিষ্ঠান ড্যাফোডিল কম্পিউটারর্স লিঃ সর্বাধুনিক প্রযুক্তির অল ইন ওয়ান ইন্টারএকটিভ এলইডি ফ্লাট প্যানেলের বাজারজাত ও প্রদর্শনীর উদ্বোধন করেন ।

গত ২৫শে আগষ্ট রাজধানীতে অনুষ্ঠিত ইনোভেটিভ টিচিং ও লানিং এক্সপো ২০১৭ পণ্য উদ্বোধন ও প্রদর্শনী উপভোগ করেন শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ, প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক ও ড্যাফোডিল ফ্যামলির চেয়ারম্যান মোঃ সবুর খান এবং ড্যাফোডিল ফেমিলির উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।। লম্বা ৭৫” সাইজের এই এলইডি প্যানেলটি একাধারে ডিজিটাল স্মার্টবোর্ড, পিসি বা ল্যাপটপ এবং টিভি হিসাবে ব্যবহার করা যায়।

বাজারে সাধারন স্মার্টবোর্ডের ক্ষেত্রে যেখানে পিসি বা ল্যাপটপ ও প্রজেক্টর বাধ্যতামূলক সেখানে এ প্রোডাক্টটির ক্ষেত্রে পিসি বা লেপটপ ও প্রজেক্টর প্রয়োজন হয় না। ফোর কে (4K HD) রেজুলেশন সাপোর্টেড এ প্যানেলটিতে রয়েছে মাল্টিটাচ্ সুবিধা যাতে শিক্ষক ও ছাত্ররা ইন্টারেকটিভ পরিবেশে ক্লাস করতে পারে।

প্যানেলটিতে আরও রয়েছে ইন্টেলের কোর আইটি ফাইভ প্রসেসোরের একটি পূর্নাঙ্গ পিসি যা উইন্ডোজ ও এন্ড্রয়েড ডুয়েল অপারেটিং সিস্টেম সার্পোট করে। সর্বাধুনিক প্রযুক্তির একটি পূর্নাঙ্গ স্মার্ট ক্লাসরুম, মিটিংরুম ও কনফারেন্স রুমের জন্য এই এলইডি প্যানেলটি একটি পরিপূর্ণ প্যাকেজ প্রোডাক্ট। ড্যাফোডিল কম্পিউটারর্স লিঃ এ পণ্যটির সাথে শর্ত সাপেক্ষে তাদের তৈরিকৃত এডুকেশন ইআরপি সফটওয়ার ফ্রি দিচ্ছে।

পণ্যটা সম্পকে  বিস্তারিত জানতে: ০১৭১৩৪৯৩১৬৮।

-গোলাম দাস্তগীর তৌহিদ

Please Share This Post.