উম্মোচিত হলো সিস্ফনি’র নতুন দুই স্মার্টফোন

ঢাকাঃ বাংলাদেশের শীর্ষ হ্যান্ডসেট ব্র্যান্ড সিম্ফনি এবার বাজারে নিয়ে এলো সাশ্রয়ী মূল্যের নতুন দুই স্মার্টফোন H60 ও H120 । বুধবার সন্ধ্যায় রাজধানীর বসুন্ধরা সিটি শপিংমলে হ্যান্ডসেট দুটি আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন এডিসন গ্রুপের কর্মকর্তারা।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এডিসন গ্রুপের হেড অব মার্কেটিং আশরাফুল হক, হেড অব সার্ভিস এর মোরশেদুজ্জামান, সিম্ফনি মোবাইল এর ন্যাশনাল সেলস ম্যানেজার এম. এ. হানিফ, এডিসন গ্রুপ এ.জি.এম., মার্কেটিং এবং জাহিদুল ইসলাম।

ফোন দুইটিই রয়েছে ৫.১ অ্যান্ড্রয়েড ললিপপ অপারেটিং সিস্টেম ও ১.৩ গিগাহার্জ কোয়াড কোর প্রসেসর। এইচ৬০ ফোনটিতে ৮ জিবি ইন্টারনাল মোবাইল স্টোরেজ সুবিধা চাইলে ৩২ জিবি পর্যন্ত বাড়িয়ে নেওয়া সম্ভব। ফোনটির ব্যাক ক্যামেরা ৮ মেগাপিক্সেল ও ফ্রন্ট ক্যামেরা ৫ মেগাপিক্সেল। রয়েছে ২৩০০ এমএএইচ এর লি-পলিমার ব্যাটারি।

এইচ১২০ ফোনটিতে রয়েছে ১৬ জিবি মোবাইল ইন্টারনাল স্টোরেজ সুবিধা চাইলে ৩২ জিবি পর্যন্ত বাড়িয়ে নেওয়া সম্ভব। এল ই ডি ফ্লাশ সুবিধা সহ ৮ মেগাপিক্সেল ব্যাক ক্যামেরার সাথে সেলফিপ্রেমী দের জন্য থাকছে ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। দীর্ঘ সময় ব্যাটারি ব্যাকআপের জন্য রয়েছে ৩২০০ এম এ এইচ লিথিয়াম-পলিমার ব্যাটারি। এছাড়াও এই ফোনটিতে ব্যবহার করা হয়েছে ‘মাল্টি জেসচার সেটিংস’। স্ক্রীন অফ থাক অবস্থায় ফোনের বিভিন্ন অ্যাপ্লিকেশন ওপেন করা যায় এই সুবিধার মাধ্যমে।

এইচ৬০ ফোনটির বাজার মূল্য নির্ধারণ করা হয়েছে ৭ হাজার ৯৯০ টাকা এবং এইচ১২০ ফোনটির বাজার মূল্যে নির্ধারন করা হয়েছে ৮ হাজার ৩৯০ টাকা।

সিনিউজভয়েস/ডেক্স

Please Share This Post.